ঢাকা, মঙ্গলবার, ২২ ফাল্গুন ১৪৩০, ০৫ মার্চ ২০২৪, ২৩ শাবান ১৪৪৫

ক্রিকেট

কুমিল্লা ছেড়ে গেলেন তিন বিদেশি ক্রিকেটার

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
কুমিল্লা ছেড়ে গেলেন তিন বিদেশি ক্রিকেটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগে বিদেশি তারকা না থাকা নিয়ে সমালোচনা ছিল শুরু থেকেই। এর মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে ছিলেন বেশ কয়েকজন বড় তারকা।

তবে কেবল দুই ম্যাচ খেলেই যেমন দল ছাড়ছেন ডেভিড মালান, ফজল হক ফারুকি ও মোহাম্মদ নবি।  

১৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টি। অভিষেক আসরেই বিশ্বের নামি দামি ক্রিকেটার ভিড়িয়েছে দুবাই ভিত্তিক টুর্নামেন্টটি। এখানে খেলতেই বিপিএল ছেড়ে যাচ্ছেন তিন তারকা।

কুমিল্লার হয়ে প্রথম দুই ম্যাচ খেলা ইংলিশ ব্যাটার ডেভিড মালান ও আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবি খেলবেন শারজাহ ওয়ারিয়র্সের হয়ে। আইএলটি-২০তে বাঁহাতি পেসার ফজল হক ফারুকি খেলবেন এমআই এমিরেটসের জার্সিতে।  

১৪ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে মালান-নবি ও ফারুকি। শেখ জায়দে স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮ টায় এমআই এমিরেটস ও শারজাহ ওয়ারিয়র্স মাঠে নামবে।  

কুমিল্লার জার্সিতে বিপিএলে খেলা দুই ম্যাচে ফারুকির উইকেট একটি। মালান ব্যাট হাতে করেছেন দুই ম্যাচে ৫৪ রান। সমান ম্যাচে নবি বল হাতে নেনে ২ উইকেট, ব্যাট হাতে করেছেন ১৩ রান। তাদের জায়গায় কুমিল্লা শিবিরে যোগ দেওয়ার কথা রয়েছে হাসান আলী ও চাডউইক ওয়াল্টনের।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।