ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

ক্রিকেট

জরিমানা গুনতে হচ্ছে সাকিব-সোহান-বিজয়কে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
জরিমানা গুনতে হচ্ছে সাকিব-সোহান-বিজয়কে ছবি: শোয়েব মিথুন

মঙ্গলবার মিরপুরে ফরচুন বরিশাল মুখোমুখি হয় রংপুর রাইডার্স। এই ম্যাচ ঘটেছে বেশ কয়েকটি ঘটনা।

দ্বিতীয় ইনিংস শুরুর আগে মাঠে নেমে পড়েছিলেন সাকিব আল হাসান। বরিশালের ব্যাটার এনামুল হক বিজয় আউট হয়েও মাঠ ছাড়তে চাননি।

ম্যাচের দুই ঘটনায় শাস্তি পেতে যাচ্ছেন তিন ক্রিকেটার। ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব ও রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহানের ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা হচ্ছে। একই পরিমাণ শাস্তি হচ্ছে এনামুল হক বিজয়েরও।

রংপুরের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে বরিশাল ব্যাট করতে নামার আগে বোলার পরিবর্তন নিয়ে ঝামেলা সৃষ্টি হয়। ব্যাটারকে দেখে বোলিংয়ে বদল আনেন রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান। বাউন্ডারি লাইনের বাইরে কিছুক্ষণ চিৎকার করতে দেখা যায় সাকিব আল হাসানকে।

এরপর বরিশাল অধিনায়ক সরাসরি মাঠে ঢুকে যান। তার কারণে ৫ মিনিটের বেশি সময় পর শুরু হয় দ্বিতীয় ইনিংস। এই ঘটনায় দুই দলের অধিনায়ককে জরিমানা করা হয়েছে।  

একই ম্যাচে আউট হয়ে সিদ্ধান্ত মেনে নিতে পারেননি এনামুল হক বিজয়। সিকান্দার রাজার বল তার প্যাডে লাগলেও আম্পায়ার আউট দেননি। পরে রিভিউতে আউট হন তিনি। বেশ কিছুক্ষণ মাঠ ছেড়ে যেতে চাননি বিজয়।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।