ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

ক্রিকেট

যে জানে না বলবে, মিথ্য কথা: ফিক্সিং নিয়ে মাশরাফি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
যে জানে না বলবে, মিথ্য কথা: ফিক্সিং নিয়ে মাশরাফি ছবি: শোয়েব মিথুন

এখনকার ক্রিকেটে বেশ আলোচিত ম্যাচ পাতানো। বিশেষত ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ঘিরে জুয়াড়িদের নজর থাকে বেশি।

ক্রিকেটারদেরও এ ব্যাপারে বারবার সতর্ক করে দেয় আইসিসি। এখন চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এর মধ্যে খবর বেড়িয়েছে, সিলেট স্ট্রাইকার্সের এক পরিচালক নাকি প্রস্তাব পেয়েছেন ম্যাচ পাতানোর।

বিষয়টি সিলেটের পক্ষ থেকে বিসিবির দুর্নীতি দমন ইউনিটের (আকসু) প্রতিনিধিকে জানানো হয়েছে বলে খবর। মঙ্গলবার ঢাকা ডমিনেটরসকে হারিয়ে এবারের বিপিএলে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে সিলেট স্ট্রাইকার্স। এই ম্যাচের পর সংবাদ সম্মেলনে আসেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

তাকে প্রশ্ন করা হয় এই ঘটনার পর আকসু কোনো সাবধানতা অবলম্বন করতে বলেছে কি না। জবাবে মাশরাফি বলেছেন, ‘এখানে যারা খেলছে, এই সম্বন্ধে সব...এমন একজন প্লেয়ার বলতে পারবে না যে এ সম্বন্ধে জানে না। এখানে সাবধানতার কিছু নাই। যে জানে না বলবে, সেই মিথ্যা কথা (বলছে)। তাই না? তো এখানে সাবধনতার কিছু নাই। ’

মাশরাফির বিশ্বাস, তার দলের সবাই জানেন এ ধরনের প্রস্তাব পেলে কী করতে হবে। তিনি বলেন, ‘পরিচালককে বলেছে কি না, সে পরিষ্কারভাবে বলতে পারবো। আর আপনি একটা গুরুত্বপূর্ণ বিষয় বলেছেন। আকসুকে যদি বলে না থাকে, তাহলে অন্য বিষয়। আর বললে খুব ভালো। তো স্বাভাবিক বিষয়, যদি তাদের কাছে কিছু এসে থাকে, আকসুকে বলবে। তবে আমার মনে হয় দলের সবাই জানে করণীয় কী। ’

বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa