ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

ক্রিকেট

বিজয়ের চোখের নিচে ১১ সেলাই

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
বিজয়ের চোখের নিচে ১১ সেলাই ছবি: শোয়েব মিথুন

চট্টগ্রাম থেকে : ইনিংসের তখন পঞ্চম ওভার চলছে। বোলিংয়ে চতুরাঙ্গা ডি সিলভা।

উইকেটরক্ষক এনামুল হক বিজয় তখন দাঁড়িয়ে ব্যাটারের ঠিক পেছনে। চতুর্থ বলে সিকান্দার রাজাকে বোল্ড করে সাজঘরে ফেরত পাঠান চতুরাঙ্গা। কিন্তু এই বলে আঘাত পান বিজয়।  

হেলমেট না থাকায় বল স্টাম্পে আঘাত করে বিজয়ের ডান চোখের নিচে। তখন দেখা যায় রক্ত ঝরতেও। যদিও কিছুক্ষণ মেডিকেল বিভাগের তত্ত্বাবধানে থাকার পর আবার কিপিং করা শুরু করেন বিজয়। পরে করেছেন ব্যাটিংও।  

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষেও মাঠে নেমেছেন বিজয়। ইনিংস উদ্বোধনে এসে ৫ চারে ২১ বল খেলে ৩০ রান করেছেন তিনি। এরপর সংবাদ সম্মেলনে এসেছিলেন বিজয়। তিনি জানিয়েছেন, সেদিনের ঘটনায় চোখের নিচে লেগেছে ১১ সেলাই।  

বিজয় বলেন, ‘এখানে তো বল লাগলো দেখলেন। ১১টা সেলাই পড়েছে। কিন্তু ঠিক আছে, ছোট ছোট সেলাই। আশা করি খুব দ্রুতই সুস্থ হয়ে যাবো। ওরকম চোখে কোনো সমস্যা হচ্ছে না। ’

ফরচুন বরিশালের শুরুটা একদমই ভালো হয়নি এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে ছয় উইকেটে হেরে যায় তারা। এরপর অবশ্য টানা দুই ম্যাচে রংপুর রাইডার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে হারালো সাকিব আল হাসানের দল।  

বাংলাদেশ সময় : ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।