ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

ক্রিকেট

সাকিব-মিরাজও বলেছিলেন, ‘জাকের আউট’

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
সাকিব-মিরাজও বলেছিলেন, ‘জাকের আউট’ ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম থেকে: জাকের আলি বিশ্বাস করতে পারছিলেন না। অবিশ্বাসের দোলা ছিল টিভি ধারাভাষ্যকারের কণ্ঠেও।

লেগ স্টাম্পের বাইরে পিচ করা বলে তাকে এলবিডব্লিউ আউট দিয়ে দিয়েছিলেন আম্পায়ার। সঙ্গে সঙ্গেই রিভিউ নেন জাকের।  

টিভি রিপ্লেতে স্পষ্টই দেখা যাচ্ছিল, নট আউট জাকের। কিন্তু বিস্ময়করভাবে আউট দেন টিভি আম্পায়ার। ওই সময় ফিল্ডিং করা দল ফরচুন বরিশালের ভাবনায় কী ছিল? দলের প্রতিনিধি হয়ে আসা কাজী অনিকের কাছে গিয়েছিল এমন প্রশ্ন।

জবাবে তিনি বলেন, ’সাকিব ভাই দেখছিলেন, যখন দেখছিলেন যে প্রায় পিচিং আউটসাইড লেগ, আবার টাচও করছিল, তো আম্পায়ার্স কল ছিল ওটা। সাকিব ভাই বলছিলেন, মিরাজ ভাইও বলছিলেন যে ওটা আউট, আম্পায়ার্স কলে। ’

বিপিএলের প্রথম ম্যাচে হেরে যায় ফরচুন বরিশাল। এরপর তারা জিতেছে টানা তিন ম্যাচ। পয়েন্ট টেবিলেও উঠে এসেছে উপরের দিকে। কাজী অনিক বলছেন, দল জিতছে তাদের মধ্যে রসায়নের কারণে।

তিনি বলেন, ‘আমরা প্রথম ম্যাচটা দুর্ভাগ্যজনকভাবে হেরে গিয়েছিলাম… কিন্তু মা শা আল্লাহ আমাদের দল বেশ ভালো, সবার সঙ্গে সবার খুব ভালো একটা বন্ধন হয়ে গেছে এত দিনে। আলহামদুলিল্লাহ, এই বন্ধনের কারণে আমরা ভালো করছি। যেমন আজকের ম্যাচে, খুব ভালো বন্ধন ছিল আমাদের, সে কারণেই জিতেছি। ’

বাংলাদেশ সময় : ১৮৪১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।