ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজ ভূমে বিপর্যস্ত সিলেট, হতাশ দর্শকরা!

নাসির উদ্দিন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
নিজ ভূমে বিপর্যস্ত সিলেট, হতাশ দর্শকরা! ছবি: মাহমুদ হোসেন

সিলেট: ঘরের মাটিতে সিলেটের খেলা। এই খেলা দেখতে টিকিটের জন্য উন্মাতাল দর্শকরা।

ফলে আগ্রহ নিয়ে মাঠে দেখতে আসেন সিলেটের ক্রিকেটপ্রেমীরা। কিন্তু মাঠে আসে তারা যা দেখলেন, হয়তো তা আশা করেননি কেউই।  

মাত্র ১৮ রানে ৭ উইকেট হারিয়ে ফেলে সিলেট! যদিও শেষদিকে ব্যাট হাতে এক পাশ সামলে খেলেন সিলেট স্ট্রাইকার্সের তানজিম এবং অপর প্রান্ত সামলে নিতে মাঠে নামেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তাদের নান্দনিক কয়েকটি বাউন্ডারির সুবাদে গ্যালারিতে খানিক প্রাণ ফিরে পায় সিলেটী গোলাপী জার্সিধারী দর্শকরা।  

১৫ ওভার ৪ বলে ২১ বলে ২১ রান করে বল উড়িয়ে মারতে গিয়ে ক্যাচ আউট হয়ে মাঠ ছাড়েন মাশরাফি। তবে একপ্রান্ত আগলে রাখা তানজিম দারুণ ব্যাট করে গ্যালারিতে দর্শকদের উজ্জীবিত রাখেন।     

এদিকে সিলেট স্ট্রাইকার্সের এবারের বিপিএল শুরু হয় দারুণভাবে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সফলতম অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে দলটি সাত ম্যাচের ছয়টিতেই পেয়েছে জয়। তাইতো এই দলকে নিয়ে এবার সিলেটজুড়ে অন্যরকম উন্মাদনা বিরাজ করছে। টানা সাফল্যে থাকা শান্ত-মুশফিকদের দলটি ঘিরে তৈরি হয়েছে বাড়তি আগ্রহ।  

সিলেট স্ট্রাইকার্সকে নিয়ে যে বাড়তি আগ্রহ, এর পরিণতি কী? খেলা দেখতে আসা সমর্থকরা সরাসরি বলছেন এবারের আসরে চ্যাম্পিয়ন হওয়ার কথা। রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল বলেন, ‘এবারের আসরের সিলেট ভালো করবে আশা করেছিলাম। কিন্তু দর্শক প্রত্যাশা পূরণ করতে পরেনি তারা। এরপরও প্রত্যাশা, ঘরের দল চ্যাম্পিয়ন হবে। ’

খেলা দেখতে আসা স্কুল ছাত্র শরীফুল ইসলাম বলেন, ‘সিলেট এবারের আসরে কতো দূর যাবে, তা সময়ই বরে দেবে। তবে দর্শক-সমর্থকদের উৎসাহ, উন্মাদনায় যে ভাটা নেই, তা পরিষ্কার করে বলা যায়!’

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘন্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এনইউ/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।