ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

ক্রিকেট

পঞ্চম হলেও সন্তুষ্ট চট্টগ্রামের কোচ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৩
পঞ্চম হলেও সন্তুষ্ট চট্টগ্রামের কোচ

বিপিএলটা এবার একদমই ভালো কাটেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। হারের বৃত্তে বন্দি ছিল তারা।

৯ ম্যাচে কেবল দুটিতে জিতেছে তারা। শেষ পাঁচ ম্যাচে জয় পায়নি একটিতেও। দলের এমন পারফরম্যান্সে স্বাভাবিকভাবেই হতাশ কোচ জুলিয়ান উড।

ঢাকায় শেষ পর্ব শুরু হওয়ার আগে পয়েন্ট টেবিলে সবার নিচে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। প্লে অফ খেলার সম্ভাবনা নেই বললেই চলে। দলটির এখন লক্ষ্য পাঁচ নম্বরে থেকে শেষ করা। বৃহস্পতিবার দলের অনুশীলন শেষে কোচ উড বলছেন তেমনই।

মিরপুরে সাংবাদিকদের তিনি বলেন, ‘যদি আমরা পাঁচ নম্বর হিসেবে শেষ করতে পারি, তাহলে আমি মনে করবো ভালোই করেছি। এটা হতাশাজনক। হেড কোচ হিসেবে এটা কঠিন, কিছু বিষয় আপনি নিয়ন্ত্রণ করতে পারবেন, কিছু পারবেন না। আপনি সেটাই নিয়ন্ত্রণ করতে পারবেন যেটা সম্ভব।

‘টুর্নামেন্ট যেভাবে গিয়েছে, আমার মনে হয় আমরা ভালো কিছু জিনিস করেছি। অনেক কিছুই ভালো করেছি। কিন্তু আমার মনে হয় প্রতি খেলায় ১২-১৪টা বল ছিটকে দিয়েছে আমাদের। শুধু গুরুত্বপূর্ণ সময়ে ভুল সিদ্ধান্ত আর ওই মুহূর্তটুকু জিততে না পারিনি যেটা হতাশার। ’

শনিবার বিপিএলে নিজেদের পরের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ম্যাচটিতে দলের নতুন শুরুর আশা করছেন কোচ উড।

তিনি বলেছেন, ‘আমাদের দুইদিন হাতে সময় আছে নিজেদের আবার রিচার্জ করে ফিরে আসার। আজ ভালো অনুশীলন হয়েছে। সম্ভবত কাল অপশনাল অনুশীলন আছে। এরপর আমরা আবারও লড়াইয়ের জন্য তৈরি হবো আর আশা করি ভালোভাবে শেষ করতে পারবো। ’

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৩
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।