ঢাকা, শনিবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৩ জুন ২০২৩, ১৪ জিলকদ ১৪৪৪

ক্রিকেট

টানা তিন জয়ে শীর্ষে শেখ জামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
টানা তিন জয়ে শীর্ষে শেখ জামাল সৈকত আলী

বিরূপ আবহাওয়ার কারণে ডিএলএস মেথডে সিটি ক্লাবের লক্ষ্য দাঁড়ায় ১৬৮ রান। কিন্তু শেখ জামাল ধানমন্ডি ক্লাবের দারুণ বোলিং আক্রমণে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেনি তারা।

ফলে ৫ রানের জয় পায় শেখ জামাল। টানা তৃতীয় জয়ে ঢাকা প্রিমিয়ার লিগের শীর্ষে আছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ফতুল্লা স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাটিং নামে শেখ জামাল। সাইফ হাসানের সঙ্গে সৈকত আলীর ১১০ রানের উদ্বোধনী জুটি বড় সংগ্রহের ইঙ্গিত দেয়। দুজনেই করেন হাফ সেঞ্চুরি। কিন্তু ইনিংস বড় করতে পারেননি। সাইফ ৫৬ ও সৈকত আলী করেন ৫২ রান। দুইজন দ্রুত ফিরে যাওয়ার পর আর বড় জুটি পায়নি শেখ জামাল। গুটিয়ে যায় ২২৮ রানে। সিটি ক্লাবের হয়ে রবিউল হক সর্বোচ্চ ৪ উইকেট নেন।

ফতুল্লার আকাশ আজ খুব একটা পক্ষে ছিল না। তাই ডিএলএস মেথডে ৩২ ওভারে ১৬৮ রানের টার্গেট পায় সিটি ক্লাব। কিন্তু ৮ উইকেট হারিয়ে ১৬২ রানে থেমে যায় দলটি। তাদের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন তৌফিক খান। দ্বিতীয় সেরা ৩৬ রান করেন রাফসান আল মাহমুদ। শেষ ওভারে ১২ রান লাগতো সিটি ক্লাবের। কিন্তু মৃত্যুঞ্জয় চৌধুরীর ওভার থেকে ৬ রানের বেশি নিতে পারেনি তারা। সর্বোচ্চ ৩ উইকেট নিয়ে শেখ জামালের সেরা বোলার শফিকুল ইসলাম। ম্যাচসেরা হয়েছেন সৈকত।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa