ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

২৪ লাখ রুপি জরিমানা গুনলেন কলকাতার অধিনায়ক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, মে ১৫, ২০২৩
২৪ লাখ রুপি জরিমানা গুনলেন কলকাতার অধিনায়ক

চেন্নাই সুপার কিংসকে হারিয়ে প্লে-অফের উজ্জ্বল হয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু ম্যাচ শেষে দুঃসংবাদ শুনেছেন দলটির খেলোয়াড়রা কারণ দলের প্রত্যেক সদস্যকে জরিমানা করা হয়েছে।

রোববার মহেন্দ্র সিং ধোনিদের বিপক্ষে মন্থর বোলিংয়ের জন্য শাস্তি পেয়েছে কলকাতা। একাই ২৪ লাখ রুপি জরিমানা গুনতে হচ্ছে অধিনায়ক নীতিশ রানাকে। জরিমানা হয়েছে বাকি ক্রিকেটারদেরও।  

জরিমানার বিষয়টি নিশ্চিত করে প্রকাশিত এক বিবৃতিতে আইপিএল কর্তৃপক্ষ জানায়, ‘চেন্নাইয়ের বিপক্ষে মন্থর বোলিংয়ের জন্য কলকাতার শাস্তি হয়েছে। যেহেতু এটা দলটির দ্বিতীয় অপরাধ, তাই অধিনায়ক নীতিশের ২৪ লাখ রুপি জরিমানা হয়েছে। একাদশের বাকি সদস্যের সঙ্গে ইমপ্যাক্ট সাবকেও ৬ লাখ রুপি করে বা ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছে। ’ 

চলতি আইপিএলে এ নিয়ে দ্বিতীয়বার শাস্তি হওয়ায় বড় শাস্তির মুখে পড়তে পারেন নীতিশ। আইপিএলের নিয়ম অনুয়ায়ী, আর একটি ম্যাচে মন্থর বোলিং করলে এক ম্যাচ নিষিদ্ধ হতে হবে তাকে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।