ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টিতে এখনও ফুরিয়ে যাননি কোহলি, জানালেন নিজেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, মে ২২, ২০২৩
টি-টোয়েন্টিতে এখনও ফুরিয়ে যাননি কোহলি, জানালেন নিজেই

দীর্ঘদিন ফর্মে ছিলেন না বিরাট কোহলি। এরপর আবার ফিরলেন আগের মতো।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএলে) নিয়ে আসলেন দুর্দান্ত সেই ফর্ম। শেষ দুই ম্যাচে হাঁকিয়েছেন সেঞ্চুরিও। তবে দলকে তুলতে পারলেন না প্লে-অফে। তাতে আফসোস নেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরো অধিনায়কের। ফর্মের কথা টেনে এনে বলেন, টি-টোয়েন্টি ক্যারিয়ার এখনও অনেকটা বাকি।  

গতকাল গুজরাট টাইটান্সের বিপক্ষে ৬ উইকেটে হেরে আসর থেকে বিদায় নেয় ব্যাঙ্গালোর। কিন্তু কোহলির দারুণ ব্যাটিং মন জয় করে নিয়েছে সবার। ম্যাচের প্রথম ইনিংস শেষে ভারতীয় এই সাবেক অধিনায়ক বলেন, ‘অনেক মানুষ মনে করেন, টি-টোয়েন্টি ক্রিকেটে আমি ফুরিয়ে গেছি। আমার সেটা একেবারেই মনে হয় না। আমি মনে করি, আমি আবারও টি-টোয়েন্টিতে নিজকে প্রমাণ করেছি। নিজের খেলাটাও বেশ উপভোগ করছি। এজন্যই আমি টি-টোয়েন্টি ক্রিকেট খেলছি। ’

আইপিএলের এবারের আসরে ব্যাট হাতে দারুণ ফর্মে ছিলেন কোহলি। ১৪ ম্যাচে করেছেন ৬৩৯ রান। এর আগে ২০১৩ সালে ১৬ ম্যাচে ৬৩৪ রান এবং ২০১৬ সালে ১৬ ম্যাচে ৯৭৩ রান করেছেন কোহলি।  

নিজের ইনিংস নিয়ে কোহলি বলেন, ‘ফিল্ডারদের মাঝে ফাঁক খুঁজে রান নিচ্ছি এবং বড় শটও মারছি। আমি মনে করি, দলের যে কোনো পরিস্থিতি ভালোভাবে বুঝতে হবে তারপর খেলতে হবে। এটি দারুণভাবে করতে পারায় অবশ্যই আমি গর্বিত। অনেক দিন ধরেই এটা করে চলেছি। ’

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মে ২২, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।