ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

প্রকৃত শয়তানই ধোনিকে ঘৃণা করতে পারে : পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ২৩, ২০২৩
প্রকৃত শয়তানই ধোনিকে ঘৃণা করতে পারে : পান্ডিয়া

আর কয়েকঘণ্টা পরই আইপিএলের ফাইনালে যাওয়ার লড়াইয়ে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে গুজরাট টাইটান্স। তবে এর আগে প্রতিপক্ষ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির প্রশংসায় পঞ্চমুখ গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

অন্যান্যদের মতো নিজেকেও একজন ধোনি ভক্ত মনে করেন তিনি। শুধু তা-ই নয়, এটাও জানালেন ধোনিকে ঘৃণা করতে হলে প্রকৃত শয়তান হতে হবে।

ভারতীয় ক্রিকেটে অন্যতম কিংবদন্তি ধোনি। তার অধীনে এমন কোনো শিরোপা নেই যা জেতেনি ভারত। তিন বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেও আইপিএল এখনো ছাড়েননি। তার নেতৃত্বগুণে এবারও প্লে-অফ নিশ্চিত করেছে চেন্নাই। এমন একজনকে অপছন্দের কারণ নেই বলে জানান পান্ডিয়া।

গুজরাট অধিনায়ক বলেন, ‘অনেক লোকই মনে করে মাহি গম্ভীর মানুষ। তবে আমি যখন মজা করি তখন সেই মহেন্দ্র সিং ধোনিকে আমি দেখি না। অবশ্যই আমি তার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক ইতিবাচক দিক, যা কেবল তাকে দেখেই শিখেছি, খুব একটা আলোচনা করে না। তবে আমার কাছে তিনি  কেবলই একজন প্রিয় বন্ধু, প্রিয় ভাই, যার সঙ্গে আমি মজা করি, রসিকতা করি। ’

‘আমি সবসময়ই একজন মহেন্দ্র সিং ধোনি ভক্ত হিসেবে থাকব। ধোনিকে ঘৃণা করতে হলে প্রকৃত শয়তান হতে হবে। ’

কোয়ালিফায়ার ওয়ানে আজ বাংলাদেশ সময় রাত ৮টায় ধোনির মুখোমুখি হবেন পান্ডিয়া। লিগ পর্বে একবারই দেখা হয়েছে তাদের। সেই ম্যাচে চেন্নাইকে পাঁচ উইকেটে হারায় গুজরাট।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।