ঢাকা, বুধবার, ২১ অগ্রহায়ণ ১৪৩০, ০৬ ডিসেম্বর ২০২৩, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪৫

ক্রিকেট

বোলারদের দুর্দিনে ৪০০ করতে হবে, পাকিস্তানকে বললেন রমিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
বোলারদের দুর্দিনে ৪০০ করতে হবে, পাকিস্তানকে বললেন রমিজ

দল হিসেবে শক্তিশালী হলেও এশিয়া কাপ থেকে সেরা ছন্দে নেই পাকিস্তান। ওয়ানডে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে ৩৪৫ রান করেও নিউজিল্যান্ডের কাছে স্রেফ উড়ে গেছে তারা।

তাড়া করতে নেমে পাঁচ উইকেট ও ৩৮ বল হাতে রেখেই জয় পায় নিউজিল্যান্ড।

এই হারের দায় বোলারদের ওপর দিলেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার রমিজ রাজা। শুধু তা-ই নয়, বোলারদের এমন দুর্দিন থাকলে আগামীতে ৪০০ রান করতে হবে বলে জানালেন তিনি।

পাকিস্তানি টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে রমিজ রাজা বলেন, ‘আমি জানি, এটা শুধুই একটা প্রস্তুতি ম্যাচ ছিল। কিন্তু জয় সব সময় জয়ই। আর জেতা একটা অভ্যাসের ব্যাপার। কিন্তু আমার মনে হচ্ছে পাকিস্তান এখন হারার অভ্যাসের মধ্যে ঢুকে গেছে। তারা প্রথমে এশিয়া কাপে হারল। আর এবার ৩৪৫ রান করেও হারল। তাদের (নিউজিল্যান্ড) রান তাড়া করে জেতাটা দারুণ ছিল। ’

‘যদি উইকেট এমন হয়, অবশ্য ভারতের উইকেট সব সময় এমনই, আর বোলাররা যদি এভাবে ব্যর্থ হতে থাকে, তবে ব্যাটস্যানদের এই উইকেটে ৪০০ রান করতে হবে। পাকিস্তানকে এখন কৌশলে পরিবর্তন আনতে হবে এবং ঝুঁকি নিতে হবে। আমরা তা করছি না। আমরা প্রথম ১০–১৫ ওভার রক্ষণাত্মকভাবে খেলছি, তারপর আক্রমণে যাচ্ছি। ’

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।