ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডোনাল্ডের জায়গা নিচ্ছেন কে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
ডোনাল্ডের জায়গা নিচ্ছেন কে

জাতীয় দলের তারকাদের সঙ্গে এখন সংকট কোচ নিয়েও। বিশ্বকাপের পর নতুন চুক্তি করেননি পেস বোলিং কোচ অ্যালান ডোনাল্ড।

তার বদলে এখন কে করবেন এই দায়িত্ব পালন? আপাতত হাই পারফরম্যান্সের কাউকে দিয়েই কাজ চালানো হবে বলে জানিয়েছেন বিসিবি ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, ‘আমরা পেস বোলিং কোচ- এখন যে টিম ম্যানেজমেন্ট থাকবে…আপনারা জানেন যে কলি কোলেমোর আছে, ডেভিড হেম্প আছেন- দুইজন যারা আমাদের হাই পারফরম্যান্সে কাজ করেন। হয়তো তাদের আমরা এখানে আসতে বলতে পারি। তারা হয়তো যোগ দেবেন। ’

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পর বড় প্রশ্ন উঠেছে ঘরের মাঠের উইকেট নিয়ে। এ নিয়ে কথা বলেছেন কয়েকজন ক্রিকেটারও। তাদের আশা ছিল, ভালো উইকেটে নিয়মিত খেলার। এখন কি বাংলাদেশ সেই পথে হাঁটবে?

জালাল বলেন, ‘দেখেন উইকেট নিয়ে কথা বলার এখতিয়ার কিন্তু আমার নাই। আমি এখন যদি কোনো একটা কথা বলি উইকেট নিয়ে অবশ্যই আমরা ভালো উইকেটে খেলতে চাই। কী ধরনের উইকেট হবে, সেটা বলাটা সমীচীন হবে কি না আমি জানি না। তবে আমরা চাচ্ছি দুইটা উইকেট সিলেট এবং মিরপুর যাতে ভালো উইকেটে খেলা হয়। আমরা সেটাই চাই। হোম গ্রাউন্ড সুবিধা নেওয়ার চেষ্টা করব। ’

বাংলাদেশ সময় : ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।