ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দাপুটে জয়ে শুরু আবাহনীর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
দাপুটে জয়ে শুরু আবাহনীর

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের শুরুটা দারুণভাবে করলো আবাহনী লিমিটেড। পারটেক্স স্পোর্টিং ক্লাবকে বিশাল ব্যবধানে হারিয়েছে তারা।

আজ মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে  আবাহনীর জয় ১৭১ রানের। আগে ব্যাটিং করে ৯ উইকেটে ২৬৮ রান করে শিরোপা-প্রতাশী দলটি। ওপেনার সাব্বির হোসেন ৭১ রানের ইনিংস খেলেছেন ৫৯ বলের মোকাবিলায়। দ্বিতীয় সর্বোচ্চ ৪২ রান এসেছে অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকতের ব্যাট থেকে।  

ইনিংস বড় করতে পারেননি বিপিএল ও শ্রীলঙ্কা সিরিজ মাতানো জাকের আলি অনিক। ২১ রান করেছেন তিনি। এছাড়া আরেক ওপেনার মাহমুদুল হাসান জয় ৩৪ ও লোয়ার মিডল অর্ডারে নেমে মোহাম্মদ সাইফউদ্দিন ৩১ রান করেছেন।

পারটেক্সের হয়ে তিনটি করে উইকেট নিয়েছেন মোহর শেখ ও আসাদুজ্জামান পায়েল। এছাড়া মুক্তার আলী ২টি ও রাকিবুল আতিক নিয়েছেন ১টি উইকেট।

লক্ষ্য তাড়ায় বাঁহাতি স্পিনার তানভীর ইসলামের বোলিং তোপে মাত্র ৯৭ রানে অলআউট হয় পারটেক্স। তানভীর ৪টি আর সাইফউদ্দিন ও বাঁহাতি স্পিনার রাকিবুল হাসান ২টি করে উইকেট নিয়েছেন। ব্যাট হাতে পারটেক্সের হয়ে বিশের কোঠা ছুঁতে পেরেছেন কেবল মোহাম্মদ রাজিবুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।