ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বিজয়ের সেঞ্চুরিতে আবাহনীর জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
বিজয়ের সেঞ্চুরিতে আবাহনীর জয়

ঢাকা প্রিমিয়ার লিগে অবশেষে রানের দেখা পেলেন এনামুল হক বিজয়। তার সেঞ্চুরিতে ভর করে টানা সপ্তম জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী লিমিটেড।

বিকেএসপির তিন নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৭ উইকেটে হারায় তারা।

আগে ব্যাট করতে নেমে ২০৪ রানে গুটিয়ে যায় গাজী। জবাবে সেই রান ৩৯.২ ওভারেই পেরিয়ে যায় আবাহনী। ১১৮ বলে ৭ চার ও ৪ ছক্কায় ১০৭ রানে অপরাজিত থাকেন বিজয়। দ্বিতীয় সর্বোচ্চ ৫৮ রান আসে জাকের আলীর ব্যাট থেকে।

বিকেএসপির চার নম্বর মাঠে মাশরাফি বিন মুর্তজার লিজেন্ডস অফ রূপগঞ্জকে ৫ উইকেটে হারিয়েছে তামিম ইকবালের প্রাইম ব্যাংক। আগে ব্যাট করতে নেমে ১৬৫ রান করে রূপগঞ্জ। প্রাইম ব্যাংকের হয়ে ৪৪ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা হন নাজমুল ইসলাম অপু।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৫ রানে হারায় মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগে ব্যাট করতে নেমে ২০০ রানে অলআউট হয় তারা। টানা সপ্তম ফিফটিতে মাহিদুল ইসলাম অঙ্কন সর্বোচ্চ ৭০ রান করেন।

রান তাড়ায় ৮ উইকেটে ১৯৫ রানে থামে শেখ জামাল। সাইফ ৮৪ রানে অপরাজিত ছিলেন। তবে ম্যাচ জেতাতে পারেননি। ম্যাচ জিততে শেষ ওভারে শেখ জামালের প্রয়োজন ছিল ১৪ রান। সাইফ হাসান ও রিপন মণ্ডল মোহামেডান পেসার কামরুল ইসলাম রাব্বির ওভার থেকে নিতে পারলেন মোটে ৮ রান।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।