ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

জয়ে ফিরল গুজরাট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
জয়ে ফিরল গুজরাট

আগের ম্যাচে রেকর্ড সংগ্রহ গড়া সানরাইজার্স হায়দরাবাদ এবার তার ধারেকাছেও যেতে পড়েনি। তাই দেখেছে মুদ্রার উল্টোপিঠও।

তবে অতোটা সহজেও জয় পায়নি গুজরাট টাইটান্স। লড়াকু পুঁজি নিয়ে বোলিংয়ে বেশ ভালোই চ্যালেঞ্জ জানায় হায়দরাবাদ। কিন্তু দিনশেষে ৭ উইকেটে হেরেছে তারা।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৬২ রান করে হায়দরাবাদ। ট্রাভিস হেড (১৯), অভিষেক শর্মা, হাইনরিখ ক্লাসেনরা (২৪) দারুণ শুরু পেলেও আগের ম্যাচের মতো তাণ্ডব চালাতে পারেননি। সর্বোচ্চ ২৯ রান এসেছে অভিষেক ও আব্দুল সামাদের ব্যাট থেকে।  

গুজরাটের হয়ে ২৫ রানে তিনটি উইকেট নিয়ে ম্যাচসেরা হন মোহিত শর্মা। এছাড়া একটি করে উইকেট নেন আজমতউল্লাহ ওমরজাই, উমেশ যাদব, রশিদ খান ও নুর আহমেদ।  

তাড়া করতে নেমে খুব একটা স্বাচ্ছন্দে ছিল না গুজরাট। ৩৬ রানে ঋদ্ধিমান সাহাকে (২৫) ফিরিয়ে উদ্বোধনী জুটি ভাঙেন শাহবাজ আহমেদ। অধিনায়ক শুভমান গিলও (৩৬) বিদায় নেন থিতু হওয়ার পরপরই। তৃতীয় উইকেট জুটিতে ৬৪ রান যোগ করে দলের হাল ধরেন সাই সুদর্শন ও ডেভিড মিলার। সুদর্শন ৪৫ রানে ফিরে যান। তবে ৫ বল হাতে রেখে দলের জয় নিশ্চিত করেন মিলার। ২৭ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৪ রানে অপরাজিত থাকেন বাঁহাতি এই ব্যাটার। তিন ম্যাচে এটি গুজরাটের দ্বিতীয় জয়।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এএইচএস

   
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।