ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজের অভাব বোধ করছে চেন্নাই

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
মোস্তাফিজের অভাব বোধ করছে চেন্নাই

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভিসা সংক্রান্ত কাজে আইপিএলের মাঝপথে দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। বাংলাদেশের বাঁহাতি এই পেসারের অবর্তমানে গতকাল রাতে সানরাইজার্স হায়দরাবাদের কাছে হেরেছে তার দল চেন্নাই সুপার কিংস।

 

ম্যাচ শেষে মোস্তাফিজ ও শ্রীলঙ্কান পেসার মাথিসা পাথিরানার বোলিং সার্ভিস 'মিস' করার কথা জানিয়েছেন চেন্নাইয়ের কোচ স্টিভেন ফ্লেমিং। সংবাদ সম্মেলনে তিনি অকপটে স্বীকার করেন, মোস্তাফিজের না থাকায় বোলিংয়ে পিছিয়ে ছিল তার দল। মোস্তাফিজকে নিয়ে ফ্লেমিং বলেন, 'সন্দেহাতীতভাবে এটা আইপিএলের অংশ। সে (মোস্তাফিজ) এখানে নেই, ফলে তাকে ব্যবহার করতে পারিনি। কিন্তু ইনজুরি কিংবা খেলোয়াড়দের না পাওয়া খেলারই অংশ। '

হায়দরাবাদের ঘরের মাঠে আগে ব্যাট করে ১৬৬ রানের লক্ষ্য দিয়েছিল চেন্নাই। জবাবে অভিষেক শর্মার দারুণ ব্যাটিংয়ে ভালো শুরু পায় হায়দরাবাদ। এরপর এইডেন মার্করামের ফিফটি ও ট্রাভিস হেডের ৩১ রানের ঝোড়ো ইনিংসে ভর করে ৬ উইকেটে জয় তুলে নেয় স্বাগতিকরা। ফলে টানা দ্বিতীয় হার দেখে চেন্নাই।

ব্যাটিংয়ে যথেষ্ট রান তুলতে না পারা চেন্নাই মূলত হেরে গেছে বাজে বোলিংয়ের কারণে। দলের প্রধান দুই বোলিং অস্ত্র মোস্তাফিজ ও পাথিরানা ছিলেন না। এর মধ্যে মোস্তাফিজ যুক্তরাষ্ট্রের ভিসার কাজ সম্পন্ন করতে বাংলাদেশে ফিরেছেন। আর পাথিরানা মাঠের বাইরে ছিটকে গেছেন চোটের কারণে। গতকাল মোস্তাফিজের জায়গায় খেলা ভারতীয় পেসার মুকেশ চৌধুরী আইপিএলে ফেরার ম্যাচে এক ওভারেই খরচ করেন ২৭ রান।

মোস্তাফিজ এখন পর্যন্ত নিজের নতুন দল চেন্নাইয়ের জার্সিতে ৩ ম্যাচ খেলে ৭ উইকেট তুলে নিয়েছেন। সর্বোচ্চ উইকেটশিকারিদের তালিকায় তিনি আছেন দুইয়ে। তার সতীর্থ পাথিরানা ২ ম্যাচে নিয়েছেন ৪ উইকেট। আগামী ৮ এপ্রিল ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবে চেন্নাই। এই ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে মোস্তাফিজের।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।