ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সড়ক দুর্ঘটনায় আহত পাকিস্তানের দুই ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
সড়ক দুর্ঘটনায় আহত পাকিস্তানের দুই ক্রিকেটার

সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন পাকিস্তানের দুই নারী ক্রিকেটার বিসমাহ মারুফ ও গুলাম ফাতিমা। তবে আঘাত খুব একটা গুরুতর নয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মেডিক্যাল টিম খুব নিবিড়ভাবে তাদের পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

গত শুক্রবার সন্ধ্যায় দুর্ঘটনার মুখে পড়ে বিসমাহ-ফাতিমার গাড়ি। দুজনেই স্থিতিশীল অবস্থায় আছেন। এক বিবৃতিতে পিসিবি জানায়, তৎক্ষণাত তাদের ফার্স্ট এইড দেওয়া হয়। বর্তমানে তারা পিসিবির মেডিক্যাল টিমের অধীনে আছে, যারা তাদের সেরে ওঠার প্রক্রিয়া খুব নিবিড়ভাবে পর্যবেক্ষণ। তাদের সুস্থতা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় চিকিৎসা ও সহায়তা প্রদান করছে বোর্ড।

বিসমাহ ও ফাতিমা দুজনেই পাকিস্তান দলের গুরুত্বপূর্ণ সদস্য। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজের অনুশীলন ক্যাম্পের সম্ভাব্য তালিকায় আছেন তারা। দুজনেই নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজের দলে। যেখানে তিন ম্যাচে ৮৬ রান করেছেন বিসমাহ। অন্যদিকে ৬ উইকেট নিয়ে শীর্ষ উইকেট শিকারি ছিলেন লেগ স্পিনার ফাতিমা।

তিনটি ওয়ানডে ও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী ১৪ এপ্রিল পাকিস্তানে পা রাখবে ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দল। করাচিতে ১৮ এপ্রিল থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
এএইচএস   
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।