ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

এবার আইপিএল থেকেই সরে দাঁড়ালেন হাসারাঙ্গা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
এবার আইপিএল থেকেই সরে দাঁড়ালেন হাসারাঙ্গা

বাংলাদেশ সিরিজে ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়ে কম নাটক হয়নি। টেস্ট খেলার জন্য অবসর ভেঙে দলে ফিরেছিলেন।

কিন্তু নিষেধাজ্ঞার কারণে সাদা পোশাকে খেলাই হয়নি তার। তাতে অবশ্য টি-টোয়েন্টি বিশ্বকাপে নিষিদ্ধ হওয়ার কবল থেকে বেঁচে যান।

সিরিজ শেষে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলার কথা ছিল হাসারাঙ্গার। কিন্তু ইনজুরির কারণে এখনো ভারতে যেতে পারেননি তিনি। এবার আইপিএলের পুরো আসর থেকেই সরিয়ে নিলেন নিজেকে।

সূত্রের বরাত দিয়ে ক্রিকেট ভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকবাজ জানায়, হাসারাঙ্গার আইপিএল থেকে সরে দাঁড়ানোর বিষয়টি বিসিসিআইকে জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট। ডানহাতি এই লেগ স্পিনার বর্তমানে বাঁ পায়ের গোড়ালির ইনজুরিতে ভুগছেন। সেজন্য বিশ্রামে আছেন তিনি।

ক্রিকবাজকে হাসারাঙ্গার ম্যানেজার শ্যাম বলেন, 'চিকিৎসার পরামর্শের জন্য তিনি (হাসারাঙ্গা) দুবাই গিয়েছিলেন এবং সেখানে তিনদিন অবস্থান করেন। বর্তমান পরিস্থিতিতে আইপিএলে অংশগ্রহণের চেয়ে বিশ্রাম করাই উচিত বলে তাকে পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা। '

এবারের মৌসুমের জন্য হাসারাঙ্গাকে দেড় কোটি রুপি  দিয়ে কিনে হায়দারাবাদের। লঙ্কান এই লেগ স্পিনারের পরিবর্তে এখন বিকল্প খুঁজছে তারা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।