ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

‘অনেকে হতাশ হয়েছে’, গম্ভীরের সঙ্গে আলিঙ্গন নিয়ে মুখ খুললেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
‘অনেকে হতাশ হয়েছে’, গম্ভীরের সঙ্গে আলিঙ্গন নিয়ে মুখ খুললেন কোহলি

আইপিএলের গত আসরে দ্বিতীয় লেগের দেখায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১ উইকেটের রোমাঞ্চকর জয় পায় লক্ষ্ণৌ সুপার জায়ান্ট। সেই ম্যাচশেষে তর্কে জড়িয়ে পড়েন লক্ষ্ণৌর মেন্টর গৌতম গম্ভীর ও বেঙ্গালুরুর ব্যাটার বিরাট কোহলি।

গম্ভীর ছাড়াও লক্ষ্ণৌর বোলার নাভিন উল হকের সঙ্গেও কোহলি উত্তপ্ত বাক্য বিনিময় করেন।

সেই ঝামেলা খুব বেশিদূর টেনে নেননি তারা। নাভিনের সঙ্গে অনেক আগেই মিত্রতা করে ফেলেছেন কোহলি। এবার শত্রুতা ভুলে আলিঙ্গন করে নেন গম্ভীরকেও। লক্ষ্ণৌ ছেড়ে এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হয়েছেন গম্ভীর। বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচশেষে কোহলিকে জড়িয়ে ধরেন তিনি। সেই দৃশ্য ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। তবে তা অনেককেই হতাশ করেছে বলে মনে করেন  কোহলি।

এশিয়ান পেইন্টের এক অনুষ্ঠানে কোহলি বলেন, 'আমার কারণে লোকে বেশ আশাহত হয়েছে। আমি নাভিনের সঙ্গে আলিঙ্গন করি, সেদিন গৌতি (গম্ভীর) ভাই এসে আমাকে জড়িয়ে ধরল। মানে তোমাদের মসলা শেষ হয়ে গেছে দেখে তোমরা দুয়ো দিচ্ছ। আমরা বাচ্চা নাকি রে ভাই। '

গম্ভীরের সঙ্গে এর আগেও একবার ঝগড়া বাঁধে কোহলির। ২০১৩ সালে কোহলির দিকে গম্ভীরের তেড়েফুঁড়ে আসার সেই দৃশ্য এখনো চোখে ভাসে অনেকের। তবে কোহলি ইঙ্গিত দিলেন, সেসব এখন অতীত।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৪
এএইচএস
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।