ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সফরের জিম্বাবুয়ে দলে অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
বাংলাদেশ সফরের জিম্বাবুয়ে দলে অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে

বাংলাদেশ সফরের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলে নতুন মুখ জোনাথন ক্যাম্পবেল।

জিম্বাবুয়ের সাবেক অধিনায়ক অ্যালিস্টার ক্যাম্পবেলের ছেলে তিনি। ২৬ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটার অবশ্য নিয়মিত লেগ স্পিনও করেন।

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলে ফিরেছেন টপ অর্ডার ব্যাটার তাদিওয়ানাশে মারুমানি ও পেস বোলার ফারাজ আহমেদ। ক্যাম্পবেল ছাড়া দলে আর কোনো নতুন মুখ নেই। বাকিরা গত জানুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন।

সিকান্দার রাজাকে অধিনায়ক করে ঘোষিত দলে আছেন গত মাসে আফ্রিকান গেমসে সোনাজয়ী জিম্বাবুয়ে ইমার্জিং দলের ক্লাইভ মাদান্দে ও ব্রায়ান বেনেট। দলের কোচের ভূমিকায় থাকবেন জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার স্টুয়ার্ট মাতসিকেনিয়েরি।

আগামী ৩ মে থেকে শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম তিনটি ম্যাচ (৩, ৪ ও ৭ মে) অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে। বাকি দুটি ম্যাচ (১০ ও ১২ মে) খেলার জন্য ঢাকায় ফিরবে দুই দল।  

জিম্বাবুয়ে টি-টোয়েন্টি দল: সিকান্দার রাজা (অধিনায়ক), ব্রায়ান বেনেট, রায়ান বার্ল, জোনাথন ক্যাম্পবেল, ক্রেগ আরভিন, জয়লর্ড গাম্বি, লুক জঙ্গুয়ে, ক্লাইভ মাদান্দে, তাদিওয়ানাশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, এইন্সলি এন্দলোভু, রিচার্ড এনগারাভা, ফারাজ আকরাম, শন উইলিয়ামস ও ব্লেসিং মুজারাবানি।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।