ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে তানজিম-তানভীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ৭, ২০২৪
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে তানজিম-তানভীর

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে দাপুটে জয় পাওয়ার পর দ্বিতীয়টিতেও জয় ছিনিয়ে নেয় বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে আজ সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামছে নাজমুল হাসান শান্তর দল।

 

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা।

এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুই পরিবর্তন। শেখ মাহেদি হাসান ও শরিফুল ইসলামের বদলে খেলবেন তানজিম হাসান সাকিব ও তানভির ইসলাম। অপরদিকে জিম্বাবুয়ে একাদশেও এসেছে দুই পরিবর্তন। রিচার্ড এনগারাবা ও আইনস্লে এনডলোভুর বদলে খেলবেন ওয়েলিংটন মাসাকাদজা ও ফারাজ করিম।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, তাসকিন আহমেদ, জাকের আলী, মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন, তানভীর ইসলাম ও তানজিম হাসান সাকিব।

জিম্বাবুয়ে একাদশ: জয়লর্ড গাম্বি, ক্রেইগ আরভিন, ব্রায়ান বেনেট, তাদিওয়ানাশে মারুমানি, সিকান্দার রাজা, ক্লাইভ মাদানদে, লুক জঙ্গুয়ে, জনাথন ক্যাম্পবেল, রায়ান বার্ল, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা ও ফারাজ করিম।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মে ০৭, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।