ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ভিসা জটিলতায় আয়ারল্যান্ডে যেতে পারলেন না আমির

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, মে ৮, ২০২৪
ভিসা জটিলতায় আয়ারল্যান্ডে যেতে পারলেন না আমির

দলের সবার সঙ্গেই আয়ারল্যান্ডের ভিসার জন্য আবেদন করেছিলেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। তাছাড়া তিনি যুক্তরাজ্যের স্থায়ী বাসিন্দাও।

কিন্তু তা সত্ত্বেও সময়মতো ভিসা পাননি এই বাঁহাতি পেসার।  

যে কারণে পাকিস্তান দলের সঙ্গে আয়ারল্যান্ডে যেতে পারেননি আমির। রয়ে গেছেন পাকিস্তানেই। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)-এর এক কর্মকর্তার বরাতে ইএসপিএনক্রিকইনফো এমনটাই জানিয়েছে। পিসিবি আমিরের ভিসার জন্য আইরিশ ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ অব্যাহত রেখেছে। সমস্যা সমাধানের চেষ্টা চলছে।  

জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবেই আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলবেন বাবর আজমরা। যে সিরিজ খেলতে গতকাল ডাবলিনের উদ্দেশে দেশ ছাড়ে পাকিস্তান দল। প্রথম ম্যাচ শুরু হবে ১০ মে। সিরিজ সংক্ষিপ্ত হওয়ায় আমিরকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে।  

এদিকে পাকিস্তান দলের ব্যাটিং কোচ মোহাম্মদ ইউসুফেরও ভিসা নিয়ে সমস্যা দেখা দিয়েছিল। তবে শেষ মুহূর্তে সমস্যা সমাধান হলে মেলে তার ভিসা। দলের সঙ্গে নির্ধারিত ফ্লাইটেই আয়ারল্যান্ড গেছেন তিনি। কিন্তু আমির কবে নাগাদ ভিসা পেতে পারেন সেটাও অবশ্য কেউ বলতে পারছেন না। অবসর ভেঙে গত মাসে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে খেলেছেন এই পেসার। কিন্তু এরপরই ফের বিপত্তি বাঁধল তাকে ঘিরে।

ডাবলিনে আগামী ১০, ১২ ও ১৪ মে পাকিস্তানকে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে আতিথ্য দেবে আয়ারল্যান্ড। এই সফর শেষে ইংল্যান্ডে যাবে পাকিস্তান দল। সেখানে ইংলিশদের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন বাবর-শাহিনরা।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, মে ০৮, ২০২৪
এমএইচএম  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।