ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

এলপিএলে মোস্তাফিজের দলের চুক্তি বাতিল, মালিক গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মে ২২, ২০২৪
এলপিএলে মোস্তাফিজের দলের চুক্তি বাতিল, মালিক গ্রেপ্তার

শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ এলপিএলে ডাম্বুলা থান্ডার্সের মালিকানায় ছিলেন ব্রিটিশ বংশোদ্ভূত বাংলাদেশি নাগরিক তামিম রহমান। তার দলে বিদেশি আইকন করা হয়েছে মোস্তাফিজুর রহমানকে।

কিন্তু আজ দুঃসংবাদ পেতে হচ্ছে সমর্থকদের। ইতোমধ্যে ডাম্বুলা থান্ডার্সের সঙ্গে সমস্ত চুক্তি বাতিল করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।  

ক্রিকেট বিষয়ক গণমাধ্যম ক্রিকইনফোর প্রতিবেদন বলছে, আজ শ্রীলঙ্কার রাজধানী কলম্বো থেকে গ্রেপ্তার হয়েছেন ডাম্বুলা থান্ডার্সের মালিক তামিম রহমান। শ্রীলঙ্কার ক্রীড়া মন্ত্রণালয় প্রণীত ক্রীড়া আইনের ২০১৯ সালের অপরাধ প্রতিরোধের আইনি ধারায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। গণমাধ্যমটিকে দেশটির পুলিশ জানায়, কলম্বো থেকে বিমানে ওঠার সময়ে বোর্ডিংয়ে তামিমকে আটক করা হয়। তার সঙ্গে লঙ্কা প্রিমিয়ার লিগে দুর্নীতির সংশ্লিষ্টতা আছে বলে জানা গেছে।

এই ব্যাপারে এক বিবৃতিতে শ্রীলঙ্কা ক্রিকেট জানায়, ‘যদিও তামিম রহমানের বিরুদ্ধে অভিযোগের সুনির্দিষ্ট বিষয়গুলি এখন পর্যন্ত অস্পষ্ট, তবে লঙ্কান প্রিমিয়ার লিগের সততা এবং এই লিগে নিখুঁত কার্যক্রম পরিচালনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। চুক্তি বাতিলের এই সিদ্ধান্তের মূল লক্ষ্য, এলপিএলের মূল্যবোধ ও খ্যাতি বজায় রাখা। সেই সঙ্গে সকল অংশগ্রহণকারীর আচার আচরণ এবং ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ মান নিশ্চিত করা। ’

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, মে ২২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।