ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৯ জুন ২০২৪, ১১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টসের অপেক্ষা না করেই পরিত্যক্ত ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, মে ২২, ২০২৪
টসের অপেক্ষা না করেই পরিত্যক্ত ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচ

ম্যাচ শুরু হতে তখনো ঘণ্টাখানেক বাকি। কিন্তু প্রকৃতি এমনই রূপ নিয়েছে যে, এই ম্যাচে অন্তত পাঁচ ওভার লড়াইয়ের আশা করা বোকামি ছাড়া কিছুই নয়।

তাই টসের অপেক্ষা না করে ইংল্যান্ড-পাকিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি পরিত্যক্তের ঘোষণা দেন আম্পায়াররা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে চার ম্যাচের সিরিজ খেলছে ইংল্যান্ড-পাকিস্তান। সবশেষ ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালের পর ক্রিকেটের ছোট সংস্করণে আর দেখা হয়নি তাদের। কিন্তু দেড় বছর পর সেই সাক্ষাতে বাগড়া দিল বৃষ্টি। লিডসে সকাল থেকেই চলছে বৃষ্টির দাপট। দুই দল মাঠে এসেছিল বটে, কিন্তু বৈরি আবহাওয়া পরিবর্তনের কোনো সম্ভাবনা দেখেননি আম্পায়াররা। তাই এক ঘণ্টা আগেই ঠিক করে ফেলেন ম্যাচের পরিণতি। ম্যাচ শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় আজ রাত সাড়ে ১১টায়।

ইংল্যান্ড সফরের আগে সম্প্রতি আয়ারল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ জেতে পাকিস্তান। সেই সিরিজে এক ম্যাচ খেলেই ইংল্যান্ড সফরের দল থেকে বাদ পড়েন হাসান আলী। কাউন্টিতে ওয়ারউইকশায়ারে যোগ দিয়েছেন ডানহাতি এই পেসার। এদিকে আইপিএলের মাঝপথেই বিশ্বকাপের প্রস্তুতির জন্য দেশে ফেরানো হয় ইংল্যান্ডের বেশ কয়েকজন ক্রিকেটারকে।  

চার ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুন এজবাস্টনে।

বাংলাদেশ সময়: ২৩২৪ ঘণ্টা, মে ২২, ২০২৪

এএইচএস

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।