ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

টাইগার্স ক্যাম্পে সাইফউদ্দিন, আছেন মুমিনুল-মুশফিক-মিরাজ

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
টাইগার্স ক্যাম্পে সাইফউদ্দিন, আছেন মুমিনুল-মুশফিক-মিরাজ

জাতীয় দলের ব্যস্ততা বিশ্বকাপ ঘিরে। এর মধ্যেই শুরু হয়েছে হাই পারফরম্যান্স ইউনিটের ক্যাম্প।

এবার জানা গেল বাংলাদেশ টাইগার্সের কথাও। ২৬ মে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২১ ক্রিকেটারকে নিয়ে শুরু হচ্ছে এই ক্যাম্প।  

জাতীয় নির্বাচকদের বেছে নেওয়া এই ক্যাম্পে জাতীয় দলে অনেকদিন ধরে খেলছেন এমন ক্রিকেটারের সঙ্গে আছেন প্রতিভাবান কয়েকজনও। মূলত খেলোয়াড়দের টেকনিক্যাল ও মানসিক দিক নিয়ে কাজ করা হয় টাইগার্সের ক্যাম্পে।  

শুধু ঢাকাতেই সীমাবদ্ধ থাকবে না টাইগার্সের ক্যাম্প। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও চট্টগ্রামেও অনুশীলন করবেন তারা। এই ক্যাম্পে আছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ইনজুরি কাটিয়ে শীর্ষ পর্যায়ের ক্রিকেটে ফিরেছেন এই অলরাউন্ডার। এছাড়া আছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মুমিনুল হক, মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজসহ টেস্ট দলের কয়েকজন নিয়মিত সদস্য।  

ঘরোয়া মৌসুম শেষ হয়েছে কিছুদিন আগে। এখন ফাঁকা সময়ে যেন জাতীয় দলের আশেপাশের ক্রিকেটাররা অনুশীলনের মধ্যে থাকেন, এজন্য কয়েক বছর ধরে হয়ে আসছে টাইগার্সের এই ক্যাম্প।  

বাংলাদেশ টাইগার্সের ক্যাম্পে থাকা ক্রিকেটার: সাদমান ইসলাম, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মমিনুল হক, শাহাদাৎ হোসেন দিপু, নুরুল হাসান সোহান, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, মুশফিক হাসান, নাহিদ রানা, রহমান রেজাউর রাজা, আবু হায়দার রনি।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ২৫, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।