ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৬ জুলাই ২০২৪, ০৯ মহররম ১৪৪৬

ক্রিকেট

চলে গেলেন বিসিবির পরিচালক আলো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
চলে গেলেন বিসিবির পরিচালক আলো

বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বিসিবির পরিচালক আলমগীর খান আলো আর নেই। দীর্ঘদিন অসুস্থ থাকার পর আজ সকালে রাজধানীর বনানীর এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

 

বিসিবি এক সংবাদ বিবৃতির মাধ্যমে আলমগীরের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে। আলমগীরের নামাজে জানাজা হবে বারিধারা ডিওএইচএস মসজিদে, বেলা ৩টায়। তাকে দাফন করা হবে বরিশালে।

আলমগীর খান বাংলাদেশ ক্রীড়াঙ্গনে ‘আলো ভাই’ নামে পরিচিত ছিলেন। একাধিক মেয়াদে বিসিবির পরিচালক নির্বাচিত হয়েছিলেন তিনি। ছিলেন বরিশাল জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার বিভিন্ন পদে। কয়েক মেয়াদে তিনি ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য হিসাবেও দায়িত্ব পালন করেছেন।

এদিকে গতকাল মৃত্যুবরণ করেছেন দেশের স্বনামধন্য ক্রিকেট কোচ জাফরুল এহসান। জাতীয় নারী দল, ছেলদের অনূর্ধ্ব-১৯ দল, হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিট এবং 'এ' দলের সাবেক এই কোচ ২০২২ সালের ডিসেম্বর থেকে ক্যানসারে ভুগছিলেন। সেই লড়াই শেষে গতকাল সকালে ঢাকা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬০ বছর।  

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।