ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

নেপালও নিজেদের দলে বাবরকে রাখবে না: শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জুলাই ২, ২০২৪
নেপালও নিজেদের দলে বাবরকে রাখবে না: শোয়েব মালিক

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ছিল বিবর্ণ। বাজে পারফরম্যান্সের কারণে গ্রুপপর্ব থেকেই বিদায় নিতে হয়েছে তাদের।

এমন বিদায়ে দলের সমালোচনা করছেন অনেকেই। তবে অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি সমালোচিত হচ্ছেন বাবর আজম। এবার তার সমালোচনায় মেতেছেন শোয়েব মালিকও।

এবারের আসরে পাকিস্তানের শুরুটা হয় যুক্তরাষ্ট্রের বিপক্ষে হার দিয়ে। সুপার ওভারে দেশটির বিপক্ষে হারে বাবর আজমের দল। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষেও হারতে হয় দলটিকে। লড়াই করলেও তীরে গিয়ে তরী ডুবেছে তাদের। ৬ রানের হারে আসর থেকে বিদায়ও নিতে হয়েছে বাবর-রিজওয়ানদের।  

দলের বাকি সবাই যখন ব্যর্থ, তখন হাল ধরতে পারেননি অধিনায়কও। গ্রুপপর্বের চার ম্যাচে রান পেলেও স্ট্রাইক রেট খুবই বাজে ছিল বাবরের। বিষয়টি নিয়ে বিশ্বকাপ চলাকালীনও সমালোচিত হতে হয়েছে তাকে। বিশ্বকাপ শেষ হলেও সেটি থামেনি। এবার শোয়েব মালিক জানালেন নেপাল দলও নিজেদের দলে জায়গা দিত না বাবরকে।  

পাকিস্তানের এক টক শো’তে বলেন, ‘আমাদের সেরা খেলোয়াড় কে? বাবর আজম? আমি শুধু সেরা চার দলের কথা বলছি। ওইসব দলে বাবর কি একাদশে থাকার যোগ্যতা রাখে? অস্ট্রেলিয়া, ভারত অথবা ইংল্যান্ড দলে এই ফরম্যাটে কি বাবর জায়গা পাবে? উত্তর হচ্ছে কেবল না। এমনকি তাকে নেপালও নিজেদের দলে জায়গা দেবে না। ’

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জুলাই ০২, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।