ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

অ্যান্ডারসনের বদলে খেলবেন মার্ক উড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
অ্যান্ডারসনের বদলে খেলবেন মার্ক উড

গতকাল জয়ের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন জেমস অ্যান্ডারসন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টে তার বদলি হিসেবে খেলবেন মার্ক উড।

আজ এই পেসারকে দলে ভেড়ানোর কথা জানিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে লর্ডসে ইনিংস ও ১১৪ রানে জয়লাভ করে ইংল্যান্ড। এই টেস্টই অ্যান্ডারসনের শেষ টেস্ট, তা আগেই জানা ছিল। শেষ ম্যাচে বল হাতে সফল হন তিনি। নেন ৪ উইকেট। নিজের বিদায়ী টেস্ট রাঙান জয় দিয়ে।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর শুরু হওয়া এই টেস্টে রাখা হয়নি উডকে। এবার অ্যান্ডারসনের বদলি হয়ে নামবেন তিনি। গতিময় এই পেসার জাতীয় দলের হয়ে সবশেষ টেস্ট খেলেন গত মার্চে, ভারত সফরে।

নটিংহ্যামে আগামী বৃহস্পতিবার শুরু হবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্ট। এই টেস্টে উড ও অ্যাটকিনসনের সঙ্গে ইংল্যান্ডের পেস আক্রমণে আছেন ক্রিস ওকস, ম্যাথু পটস ও অভিষেকের অপেক্ষায় থাকা ডিলন পেনিংটন।  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের ইংল্যান্ড দল: বেন স্টোকস (অধিনায়ক), গাস অ্যাটকিনসন, শোয়েব বাশির, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ডাকেট, ড্যান লরেন্স, ডিলন পেনিংটন, অলি পোপ, ম্যাথু পটস, জো রুট, জেমি স্মিথ, ক্রিস ওকস, মার্ক উড।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।