ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

জাহানারা বললেন, ‘আমরা আবারও ব্যর্থ’

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
জাহানারা বললেন, ‘আমরা আবারও ব্যর্থ’

নারী এশিয়া কাপ এনে দিয়েছিল দেশের ক্রিকেটের সবচেয়ে বড় সাফল্যগুলোর একটি। ২০১৮ সালে মালেশিয়ায় এই টুর্নামেন্টের ফাইনালে ভারতকে হারিয়ে দেশে প্রথমবারের মতো কোনো ট্রফি নিয়ে এসেছিল মেয়েরা।

এখনও অবধি ভারতের বাইরে একমাত্র দলের এশিয়া কাপ শিরোপা জয়।  

কিন্তু ওখান থেকে পথটা প্রশস্ত হয়নি বাংলাদেশের। গত আসরে ঘরের মাঠে সেমিফাইনালে খেলতে পারেনি তারা। এবার সেমিফাইনালে গেলেও ভারতের কাছে হেরেছে ১০ উইকেটে। দেশে ফেরার পর বিমানবন্দরে নিজেদের ব্যর্থতা স্বীকার করে নিয়েছেন দলের অলরাউন্ডার জাহানারা আলম।  

অভিজ্ঞ এই ক্রিকেটার বলেন, ‘সবকিছু মিলিয়ে হ্যাঁ, আমরা আবারও ব্যর্থ। আমরা অবশ্যই কাজ করব, আমাদের হাতে কিছু সময় আছে। আমার মনে হয় যে আমরা যদি ব্যাটিং ইউনিট হিসেবে একটু ভালো করতে পারি, ইনশাল্লাহ ফল আমাদের দিকে আসবেই আসবে। ’

অক্টোবরে বাংলাদেশে হবে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে সময়টা ভালো কাটছে না বাংলাদেশের। ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও ভারতের কাছে হোয়াইটওয়াশ। এবার এশিয়া কাপেও বড় কিছু করতে পারেনি তারা। তবে বিশ্বকাপে ভালো করতে এখনও আশাবাদী জাহানারা।  

তিনি বলেন, ‘ঘরের মাটিতে বিশ্বকাপ, সবার চাওয়া পাওয়া অনেক উপরে থাকবে এবং আমরা চেষ্টা করব আমাদের ভুলত্রুটিগুলো যেন আমরা ওভারকাম করে ব্যাটিংয়ে দারুণ পারফরম্যান্স করতে পারি, ব্যাটিং ইউনিট হিসেবে। ’

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।