ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

ক্রিকেট

নীরবতা ভেঙে সাকিব বললেন, ‘আলহামদুলিল্লাহ’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
নীরবতা ভেঙে সাকিব বললেন, ‘আলহামদুলিল্লাহ’

পাকিস্তানের মাটিতে টেস্ট সিরিজ জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। ঐতিহাসিক জয়ের আনন্দ নিশ্চয়ই উপভোগ করছেন বাংলাদেশের ক্রিকেটাররাও।

ম্যাচের পর উচ্ছ্বাস ফুটে উঠছিল তাদের চোখেমুখে। অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, ম্যাচ সেরা লিটন দাস এবং সিরিজ সেরা মেহেদী হাসান মিরাজরা কথা বলেছেন পুরস্কার বিতরণী মঞ্চে।  

পরে সামাজিক যোগাযোগের মাধ্যমে অনুভূতি প্রকাশ করেছেন সাকিব আল হাসান। দলের জয়সূচক বাউন্ডারিটি এসেছে তার ব্যাট থেকে। দলের জয়ে অবদান রাখার পর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অলরাউন্ডার। যেখানে শিরোপার সঙ্গে টাইগারদের গ্রুপ ফটো পোস্ট করে সাকিব লিখেছেন, 'আলহামদুলিল্লাহ্'।  

সাকিবের এই স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে। দুই ঘণ্টায় প্রায় ৩ লাখ মানুষ তাতে প্রতিক্রিয়া দেখিয়েছেন। যার মধ্যে প্রায় ১ লাখ ৭৮ হাজার লাভ রিয়েকশন এবং লাইক পড়েছে প্রায় ৮৫ হাজারটি। মন্তব্য করেছেন ৩৮ হাজারের বেশি মানুষ এবং শেয়ার হয়েছে প্রায় ৯ হাজারবার।

সাকিবের ফেসবুক পেইজ ঘুরে দেখা যায় তিনি সর্বশেষ স্ট্যাটাস দিয়েছিলেন গত ১৪ জুলাই। এরপর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে নিষ্ক্রিয় ছিলেন তিনি। কিন্তু এই সময়ের মধ্যে দেশে ঘটে গেছে গণঅভ্যুত্থান। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকে সরকার পতন পর্যন্ত পুরোটা সময় নীরব ছিলেন সাকিব। অন্তর্বর্তী সরকার দায়িত্ব নেওয়ার পর সাকিবের বিরুদ্ধে হয়েছে হত্যা মামলাও। তবে সব কিছু পেছনে ফেলে মাঠে সক্রিয় ছিলেন তিনি। শেষ ম্যাচের ইনিংসে ২১ রানের ইনিংস খেলেছেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
এমএইচএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।