ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কানপুরে তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
কানপুরে তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত

বৃষ্টি, ভেজা আউটফিল্ড এবং আলোক স্বল্পতা যেন পিছু ছাড়ছে না কানপুর টেস্টের। দ্বিতীয় দিনের পুরোটা বৃষ্টিতে ভেসে গিয়েছিল।

এবার তৃতীয় দিনে বৃষ্টি না হলেও একটি বলও মাঠে গড়াল না।

কানপুরে আজ সকাল থেকে বৃষ্টি হচ্ছে না। কিন্তু ভেজা আউটফিল্ডের কারণে লাঞ্চের আগে আর বল মাঠে গড়ায়নি। যদিও মাঠের বেশিরভাগ কাভার তুলে ফেলা হয়েছিল। শোনা যাচ্ছিল, মাঠ খেলার উপযোগী।  

বাংলাদেশ সময় পৌনে একটার দিকে মাঠ পরিদর্শন করেন চতুর্থ আম্পায়ার। মাঠ শুকানোর কাজ চলছিল তখন। লাঞ্চের পর খেলা হওয়ার সম্ভাবনার কথাও শোনা যাচ্ছিল। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় আলোক স্বল্পতা।  

পরবর্তী মাঠ পরিদর্শন হয় বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। তৃতীয় দফা মাঠ পরিদর্শনের পর কোনো বল মাঠে গড়ানোর আগেই খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। দুই দলের খেলোয়াড়রা অবশ্য আজও হোটেল থেকে মাঠে আসেননি।  

এর আগে টেস্টের প্রথম দিনে ৩৫ ওভারে বাংলাদেশ ৩ উইকেট হারিয়ে করেছে ১০৭ রান। ১৩ বলে ৬ রান করে মুশফিকুর রহিম ও ৮১ বলে ৪০ রানে অপরাজিত আছেন মুমিনুল। পরে দ্বিতীয় দিনের খেলার পুরোটাই ভেসে যায় বৃষ্টিতে।  

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।