ঢাকা, শনিবার, ১০ কার্তিক ১৪৩১, ২৬ অক্টোবর ২০২৪, ২২ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

শোয়েব মিথুনের অবদান স্মরণ করে বিসিবি-বাফুফের শোক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
শোয়েব মিথুনের অবদান স্মরণ করে বিসিবি-বাফুফের শোক

বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র ফটো করেসপন্ডেন্ট শোয়েব মিথুনের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সোমবার এক বিবৃতিতে বাংলাদেশের ক্রিকেট ফটোগ্রাফিতে তার অবদানের কথা উল্লেখ করা হয়।

 

বিসিবির বিবৃতিতে লেখা হয়, ক্রিকেট মাঠে নিয়মিত উপস্থিতি ছিল শোয়েব মিথুনের। বাংলাদেশে ও বিদেশে বিশ্বকাপ ও বিভিন্ন আন্তর্জাতিক সিরিজ কাভার করার অভিজ্ঞতা রয়েছে তার। ক্রিকেট ফটোগ্রাফিতে তার অবদান কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করে বিসিবি।  
 
এ সময় শোয়েব মিথুনের পরিবারের প্রতি সমবেদনাও জানায় বিসিবি। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানের ছবি তুলেছেন শোয়েব মিথুন। অনেক স্মরণীয় ছবিও তার ফ্রেমবন্দি করা।  
 
দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন মিথুন। সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ঢাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। দেশে ও দেশের বাইরে ভারতে চিকিৎসা নিয়েছেন। পরে রাজধানীর ধানমন্ডির ল্যাব এইড ক্যানসার হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন।

তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনের বিভিন্ন সংস্থার পক্ষ থেকে শোক জানানো হয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলানিউজ পরিবারও শোক জানিয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।