ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয় ক্রিকেটে নতুন নির্বাচক ডাওলিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
ক্যারিবীয় ক্রিকেটে নতুন নির্বাচক ডাওলিন ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লুআইসিবি) নির্বাচক প্যানেলে নিয়োগ পেয়ছেন সাবেক ক্যারিবীয় ক্রিকেটার ট্রাভিস ডাওলিন। আগামী বছরের ১ জানুয়ারি থেকে তিনি অফিসিয়ালি কাজ শুরু করবেন।

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের (ডব্লুআইসিবি) নির্বাচক প্যানেলে নিয়োগ পেয়ছেন সাবেক ক্যারিবীয় ক্রিকেটার ট্রাভিস ডাওলিন। আগামী বছরের ১ জানুয়ারি থেকে তিনি অফিসিয়ালি কাজ শুরু করবেন।

কোর্টনি ব্রাউনি, এলডাইন বাপতিস্তে ও লোকহার্ট সেবাস্তিনের সঙ্গে যোগ দিয়ে সিলেকশন প্যানেল পূর্ণ করেছেন ৩৯ বছর বয়সী ডাওলিন।

গায়ানা থেকে ডাওলিনের ভূয়সী প্রশংসা যাদেরকে তিনি ১৯৯৭ থেকে ২০১১ পর্যন্ত প্রতিনিধিত্ব করেন। এর মধ্যে ২০০৯ মৌসুমে অধিনায়ক ছিলেন। প্রথম শ্রেণির ক্রিকেটে তার ব্যাট থেকে আসে ৮৫ ম্যাচে ৩০.৭ গড়ে ৪,১০৩ রান।

ডাওলিনের আন্তর্জাতিক ক্যারিয়ারের ব্যাপ্তি মাত্র এক বছরের। এ সময়ে ৬টি টেস্ট, ১১টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলেছেন। ২০১১ সালে অবসরের পর ক্রিকেট বিশ্লেষক ভূমিকায় দেখা যায় তাকে। সবশেষ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ এবং বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজে রেডিও ধারাভাষ্য প্যানেলের সদস্য হিসেবে কাজ করেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।