ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

চেন্নাই টেস্টে ছিটকে গেলেন অ্যান্ডারসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
চেন্নাই টেস্টে ছিটকে গেলেন অ্যান্ডারসন ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে ছিটকে গেছেন ইংল্যান্ডের পেস স্তম্ভ জেমস অ্যান্ডারসন। অধিনায়ক অ্যালিস্টার কুক বিষয়টি নিশ্চিত করেছেন। মুম্বাই টেস্ট শেষে আগের ইনজুরির স্থানে ব্যথা অনুভব করেন অ্যান্ডারসন। তাই টিম ম্যানেজমেন্ট কোনো প্রকার ঝুঁকি না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ঢাকা: ভারতের বিপক্ষে সিরিজের শেষ টেস্টে ছিটকে গেছেন ইংল্যান্ডের পেস স্তম্ভ জেমস অ্যান্ডারসন। অধিনায়ক অ্যালিস্টার কুক বিষয়টি নিশ্চিত করেছেন।

মুম্বাই টেস্ট শেষে আগের ইনজুরির স্থানে ব্যথা অনুভব করেন অ্যান্ডারসন। তাই টিম ম্যানেজমেন্ট কোনো প্রকার ঝুঁকি না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ডান কাঁধে ফ্র্যাকচারের কারণে রাজকোটে ড্র হওয়া প্রথম টেস্ট মিস করেছিলেন অ্যান্ডারসন। বিশাখাপত্তমে দ্বিতীয় টেস্টে দলের সঙ্গে যোগ দেন তিনি। ওই ম্যাচে নেন চারটি উইকেট। কিন্তু মোহালি ও মুম্বাইয়ে পরের দুই টেস্টে উইকেটশূন্য থাকেন।

চতুর্থ টেস্টে ইনিংস ব্যবধানে জিতে ৩-০ তে সিরিজ নিশ্চিত করে টিম ইন্ডিয়া। শুক্রবার (১৬ ডিসেম্বর) চেন্নাইয়ে শেষ টেস্টে মুখোমুখি হবে দু’দল। যথারীতি বাংলাদেশ সময় সকাল ১০টায় খেলা শুরু হবে।

টেস্ট সিরিজ শেষে প্রায় এক মাসের বিরতির পর সীমিত ওভারের সিরিজ মাঠে গড়াবে। বড়দিনের ছুটি কাটিয়ে তিনটি ওয়ানডে ও তিনটি টি-২০ খেলতে আবারো ভারতে পা রাখবে ইংলিশরা। আগামী বছরের ১৫ জানুয়ারি প্রথম ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হবে। পরের দুই ওয়ানডে ১৯ ও ২২ জানুয়ারি। ২৬, ২৯ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি তিনটি টি-টোয়েন্টি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।