ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ক্রিকেট

সাকিব চেয়েছিলেন বার্সা ছাড়ুক মেসি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২০
সাকিব চেয়েছিলেন বার্সা ছাড়ুক মেসি মেসি ও সাকিব

চলতি বছর ইউরোপিয়ান ফুটবলের দল বদলের সবচেয়ে বড় খবর ছিল ফুটবল জাদুকর লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবর। পুরো বিশ্ব মেসি সমর্থদের জন্য বেশ উদ্বেগে কেটেছিল দিনগুলো।

 

বেশ বড় আলোড়ন তৈরি হয়েছিল সময়টায়। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও সেই খবর বেশ ভালোই রেখেছিলেন। ৩৩ বছর বয়সী তারকা নিজেও একজন মেসি ভক্ত। আর মেসি ভক্ত হিসেবে সাকিব চেয়েছিলেন, মেসি ক্যাম্প ন্যু ছাড়ুক।

নিজের ইউটিউব চ্যানেলে ভক্ত ও সাংবাকিদকের পাঠানো প্রশ্ন-উত্তর পর্বে এমন কথা জানিয়েছেন সাকিব। তিনি মনে করেন, মেসির ওপর বার্সেলোনার যে চাপটা পড়েছে সেটা এখন তার একার পক্ষে সামাল দেওয়া সম্ভব নয়। আর এ কারণেই চাপমুক্ত হয়ে খেলতে আর্জেন্টাই ফরোয়ার্ডর বার্সেলোনা ছাড়া দরকার ছিল।  

সাকিব বলেন, 'সত্যি বলতে, আমি চাচ্ছিলাম মেসি মুভ করুক। মুভ করে ম্যানচেস্টার সিটিতে যাক অথবা পিএসজিতেই যাক। আমার ধারণা, ওই দুই জায়গায় গেলে অনেক ভালোভাবে খেলতে পারত, মুক্তভাবে খেলতে পারত। যেহেতু ওর ক্যারিয়ারের একদম শেষ সময়। এই বছর আর পরের বছর হয়তো ভালোভাবে উপভোগ করতে পারত, যেটা হয়তো বার্সেলোনাতে অতটা সম্ভব নয়, কারণ গত তিন-চার বছর ধরে ওর একার ওপর অনেক চাপ। তবে শেষ পর্যন্ত যেহেতু বার্সেলোনাতেই আছে, আমি চাইব, নিজের সেরাটা দিয়ে বার্সেলোনাকে শিরোপা এনে দিয়ে যেন বের হতে পারে, যদি পরের বছর বের হতে চায়। '

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।