ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

মাহমুদউল্লাহর সুস্থতা কামনায় মুশফিক

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
মাহমুদউল্লাহর সুস্থতা কামনায় মুশফিক মুশফিক-মাহমুদউল্লাহ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশ জাতীয় দলের এই অলরাউন্ডার পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে রোববার (০৮ নভেম্বর) পাকিস্তানে যাওয়ার কথা ছিল।

তবে কোভিড-১৯ পজিটিভ হওয়ায় এখন আর সেখানে যাওয়া হচ্ছে না। করোনা আক্রান্তের বিষয়টি মাহমুদউল্লাহ নিজেই নিশ্চিত করেছেন। পিএসএলে খেলতে পাকিস্তান যাওয়ার উদ্দেশ্যেই তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন।

গত শুক্রবার প্রথম দফায় পজিটিভ হওয়ার পর শনিবার আরও একবার পরীক্ষা করালে সেখানে দুঃসংবাদ পান তিনি। এখন নিজের বাসাতেই আইসোলেশনে থাকবেন ৩৪ বছর বয়সী অলরাউন্ডার। আর সেইসঙ্গে তার পিএসএলে মুলতান সুলতানের হয়ে প্লে-অফে খেলার ইচ্ছে শেষ হয়ে গেল।

করোনায় আক্রান্ত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহমুদউল্লাহর দ্রুত সুস্থতা কামনা করেছেন মুশফিকুর রহিম। বাংলাদেশ জাতীয় দলের এই অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটসম্যান নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাহমুদউল্লাহর সঙ্গে এক ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘রিয়াদ ভাইয়ের দ্রুত সুস্থতা কামনা করছি। আশা করি, আপনি দ্রুত ফিরে আসবেন। ইনশাল্লাহ। সর্বশক্তিমান আল্লাহ আপনার পরিবার এবং আমাদের চারপাশের সবাইকে নিরাপদে রাখুক। ’ 

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।