ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

বান্দরবানে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
বান্দরবানে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন ছবি: বাংলানিউজ

বান্দরবান: যুব সমাজকে মাদক থেকে দূরে রেখে সুস্থ ও সুন্দর জীবন গঠনের লক্ষ্য নিয়ে বান্দরবানে শুরু হয়েছে প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০।  

সোমবার (০৯ নভেম্বর) সকালে বান্দরবান ঈদগাহ মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বান্দরবান ফেন্ডস অ্যাসোসিয়েশন নামে একটি ক্রীড়া সংগঠন এর আয়োজন করে।

উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।  

এ সময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহীদুল ইসলাম চৌধুরী,পৌর কাউন্সিলর সালেহা বেগম, টুর্নামেন্টটির পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ ওবায়দুল হক, সদস্য সচিব মোহাম্মদ ইভান সিকদার, সদস্য মোহাম্মদ রবিউল ইসলাম, সদস্য মোহাম্মদ সাজ্জাদ হোসাইনসহ ক্রীড়া প্রেমীরা উপস্থিত ছিলেন।
ছবি: বাংলানিউজ
উদ্বোধনী খেলায় টিম ওয়ান বান্দরবানের মোকাবিলা করে নিউগুলশান স্পোটিং ক্লাব। খেলায় টস জিতে ব্যাট করে টিম ওয়ান বান্দরবান, আর ১২ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১৬২ রানের টার্গেট দেয় দলটি। পরে নিউগুলশান স্পোটিং ক্লাব ৮ ওভার ৩ বল খেলে ১৬৫ রান নিয়ে খেলায় জয়লাভ করে। উদ্বোধনী খেলায় নিউগুলশান স্পোটিং ক্লাবের মো. ইনান ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।

এবারের টুর্নামেন্টে জেলার ৭টি দল অংশ নিচ্ছে। আগামী ৩০ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ায় কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।