ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

রাজশাহীতে টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
রাজশাহীতে টি-১০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রাজশাহী: রাজশাহীতে 'এ্যাডভোকেট জিল্লুর রহমান ও আবুল হোসেন স্মৃতি টি-১০' ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপশহর পানির ট্যাংকি মাঠে সোমবার (২১ ডিসেম্বর) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রাজশাহীর উপশহর পানির ট্যাংকি স্পোর্টিং ক্লাব এর আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনার কারণে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আছে। এই সময়ে তরুণরা খেলার মাঠমুখী হয়েছে, এটি অত্যন্ত ভালো দিক। খেলাধুলাই পারে যুব সমাজকে খারাপ কাজ থেকে বিরত রাখতে। এজন্য খেলাধুলার কোনো বিকল্প নেই।

রাসিক মেয়র আরও বলেন, মহামারি করোনা কাটিয়ে ধীরে ধীরে রাজশাহীর খেলার মাঠগুলোতে চাঞ্চলতা ফিরে আসছে। বিভিন্ন টুর্নামেন্টে মুখর এখন মহানগরীর খেলার মাঠগুলো। এটি ধরে রেখে রাজশাহীর ক্রীড়াঙ্গনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংগঠক তৌরিদ আল মাসুদ রনি, ১৪নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌকির উদ্দিন খান খালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘন্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসএস/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।