ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

মিরপুরে বৃষ্টি, টসে বিলম্ব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
মিরপুরে বৃষ্টি, টসে বিলম্ব

টানা দুই ম্যাচ জিতে এরইমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে বাংলাদেশ। আজকের ম্যাচটি জিতলেই তৈরি হবে নতুন ইতিহাস।

যে কোনো ফরম্যাটে এই প্রথম অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জিতবে টাইগাররা। কিন্তু বৃষ্টি বাধায় নির্ধারিত সময়ে টস করাই সম্ভব হয়নি। খেলাও শুরু হবে দেরিতে।

পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে শুক্রবার মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। নির্ধারিত সময় অনুযায়ী সন্ধ্যা ৬টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। আর সাড়ে পাঁচটায় টস হওয়ার কথা ছিল। কিন্তু অঝোরে বৃষ্টি টস ও ম্যাচ দুটোই থামিয়ে দিয়েছে।  

মাঝে পৌনে ছয়টার দিকে বৃষ্টি কমলে মাঠকর্মীরা কভার সরিয়ে নেওয়ার প্রস্তুতি নেন। ক্রিকেটাররাও মাঠে নেমে ওয়ার্ম আপ শুরু করেন। কিন্তু এমন সময় আবারও শুরু হয় বৃষ্টি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত মিরপুরে থেমে থেমে চলছে বৃষ্টি।  

তবে শের-ই- বাংলা ক্রিকেট স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা খুবই উন্নত। বৃষ্টি থামলে দ্রত নেমে যায় পানি। এরপর দ্রুত মাঠ শুকিয়ে খেলা শুরু করা যায়। তবে সময় যত গড়াবে, ওভার কর্তনের আশঙ্কা তত বেড়ে যাবে। সন্ধ্যা ৭টা ১০ মিনিটের মধ্যে খেলা শুরু না হলে ম্যাচ গড়াবে কার্টেল ওভারে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।