ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

থেমেছে বৃষ্টি, টস সন্ধ্যা ৭টায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
থেমেছে বৃষ্টি, টস সন্ধ্যা ৭টায় ছবি: শোয়েব মিথুন

অবশেষে মিরপুরে থেমেছে বৃষ্টি। পিচ থেকে কভারও সরিয়ে দেওয়া হয়েছে।

এখন চলছে মাঠের পরিচর্যা। খেলোয়াড়রাও নেমে পড়েছেন ওয়ার্মআপ করতে। মাঠ পরিদর্শন করে গেছেন আম্পায়াররাও।  

শেষ খবর পাওয়া পর্যন্ত টস হবে সন্ধ্যা ৭টায়, খেলা শুরু ৭-১৫ মিনিটে। কোনও ওভার কমানো হবে না। দুই ইনিংসের মাঝে বিরতি মাত্র ১০ মিনিটের।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুক্রবার সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। কিন্তু মিরপুরে বিকেল ৪-৫০ মিনিট থেকে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হয়েছে।  

পরে কমলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল। ফলে নির্ধারিত সময়ে টস করা যায়নি। পরে বিকেল সাড়ে ৫টার পর বৃষ্টি থামে। পিচ থেকে কভার সরিয়ে নেওয়া হয়েছিল। পৌনে ছয়টার দিকে বৃষ্টি কমলে মাঠকর্মীরা কভার সরিয়ে নেওয়ার প্রস্তুতি নেন। ক্রিকেটাররাও মাঠে নেমে ওয়ার্ম আপ শুরু করেন। কিন্তু এমন সময় আবারও শুরু হয় বৃষ্টি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত মিরপুরে বৃষ্টি থেমেছে। এখন চলছে মাঠ পরিচর্যার কাজ। ২টি সুপার সপার মাঠ শুকাতে কাজ করছে।  

টানা দুই ম্যাচ জিতে এরইমধ্যে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে বাংলাদেশ। আজকের ম্যাচটি জিতলেই তৈরি হবে নতুন ইতিহাস। যে কোনো ফরম্যাটে এই প্রথম অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ জিতবে টাইগাররা।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।