ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ক্রিকেট

রেকর্ড জয়ে টাইগারদের অভিনন্দন রওশন এরশাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩২ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
রেকর্ড জয়ে টাইগারদের অভিনন্দন রওশন এরশাদের

ঢাকা: অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ বিজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

সোমবার (৯ আগস্ট) এক বার্তায় খেলোয়াড়দের পাশাপাশি ক্রিকেট কোচ, ক্রিকেট বোর্ড ও সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান তিনি।

অভিনন্দন বার্তায় বিরোধীদলীয় নেতা বলেন, সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে ৬০ রানের বিপুল ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ। টাইগারদের দেওয়া ১২৩ রানের টার্গেটে খেলতে নেমে মাত্র ৬২ রানেই অলআউট হয়ে যায় অজিরা। যা টি-টোয়েন্টির ইতিহাসে তাদের সর্বনিম্ন স্কোর।

রওশন এরশাদ আরও বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে রেকর্ড জয়ের ইতিহাস গড়লো বাংলাদেশ। খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টাতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে বিপুল ব্যবধানে এ জয়। এই বিজয় বাংলাদেশ ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। বাংলাদেশ ক্রিকেট দলের টিম স্পিরিট এবং অসাধারণ দক্ষতায় জাতি আজ গর্বিত।

বিরোধীদলীয় নেতা আশা প্রকাশ করেন বলেন, নিরলস অনুশীলনের মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও জয়ের ধারা অব্যাহত রেখে আরও ভালো ফলাফল অর্জন করে জাতিকে গর্বিত করবে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২১
এসএমএকে/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।