ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ক্রিকেট

লিটনের ব্যাটিং দেখে মুগ্ধ সুজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
লিটনের ব্যাটিং দেখে মুগ্ধ সুজন

টি-টোয়েন্টিতে ব্যর্থ হলেও ব্যাট হাতে টেস্ট ফরম্যাটে দারুণ খেলছেন লিটন দাস। গত দুই বছরে সাদা পোশাকে তার ব্যাটিং দেখে কেউ বলতে পারবেনা খারপ খেলছে।

নিউজিল্যান্ড সিরিজেও সেই ধার অব্যাহত রেখেছেন লিটন। শতকের অল্প আগেই যদিও উইকেট হারান তবে থিতু হয়ে ১১৭ বলে ৮৬ রানের দারুণ ইনিংস খেলেন তিনি।

শুরু থেকেই আত্মবিশ্বাসী ছিলেন লিটন। ইনিংসজুড়ে চোখধাঁধানো শট, প্রয়োজনে আগ্রাসন আর দারুণ নিয়ন্ত্রণ দেখিয়েছেন। লিটনের এমন পারফরম্যান্সে মুগ্ধ বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি বলেন, 'লিটনের ব্যাটিং তো সাবলীল। ও যেমন ব্যাটিং করে সে রকমই করেছে। লিটনের ব্যাটিং দেখা সব সময়ই চোখের আরাম। ওর টাইমিং এত ভালো। আজ ব্যাটিং দেখে একবারও মনে হয়নি কোনো রকম চাপে আছে। এত সাবলীলভাবে, সহজভাবে বোলারদের মোকাবেলা করেছে, দুর্দান্ত। '

ক্রিকেট বিশেষজ্ঞরা বরাবরই লিটনের প্রতিভার প্রতি যত্নবান হতে বলেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে পুরো বাংলাদেশ দলই বাজে খেলেছিল। লিটনও তখন প্রবল সমালোচিত হয়েছিলেন। তার রানের সমসংখ্যক ডিসকাউন্ট দেওয়ারও অফার দেয় একটি প্রতিষ্ঠান। সেই লিটনের ঘুরে দাঁড়ানো নিয়ে সুজন বলেন, 'লিটন কত ভালো খেলোয়াড় আমরা জানি। বিশ্বকাপে রান না করার পরও আমরা জানতাম ওর সামর্থ্য। লিটনের সামর্থ্যের তুলনায় সব সময় রান কম করেছে। কিন্তু সে সব সময় সুন্দর খেলে, আজকেও সুন্দর খেলেছে। '

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa