ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

ক্রিকেট

ইতিহাস গড়া জয় ভুলে যেতে চান মুমিনুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
ইতিহাস গড়া জয় ভুলে যেতে চান মুমিনুল

নিউজিল্যান্ডের মাটিতে যেকোনো ফরম্যাটে প্রথমবারের মতো জয় পেল বাংলাদেশ। সিরিজের প্রথম টেস্টে কিউইকেট ৮ উইকেটে হারালো  টাইগাররা।

এছাড়া প্রথমবার নিউজিল্যান্ডকে সাদা পোশাকে হারাতে সক্ষম হয়েছে বাংলাদেশ। ১৬ বারের দেখায় এর আগে বাংলাদেশ টেস্ট ড্র করলেও এবারই প্রথম জয় পেল।

বাংলাদেশের এমন দুর্দান্ত ও ঐতিহাসিক জয়ের সকল কৃতিত্ব দলের সব সদস্যকেই দিলেন  অধিনায়ক মুমিনুল হক। টাইগারদের সাদা জার্সির দলনেতা জয়ের প্রতিক্রিয়ায় বলেছেন, এটা একটা টিম ওয়ার্ক ছিল। সবাই এই ম্যাচ জিততে আগ্রহী ছিল। আমাদের সব ডিপার্টম্যান্ট ভালো করেছে। সবাই যার যার অবস্থানে তাদের সেরাটা দিয়েছেন।

সবাইকে কৃতিত্ব দিলেও বোলারদের প্রশংসা করতে ভুললেন না মুমিনুল। তিনি বলেন, আসলে আমাদের বোলারদের কারণে আমরা জিতেছি, তারা সঠিক জায়গায় বোলিং করেছে এবং সেই প্রক্রিয়া অনুসরণ করার চেষ্টা করেছে। আমরা জানি নিউজিল্যান্ডে যখন সূর্য অস্ত যায়, উইকেট স্পিন হয় এবং আমরা এই জিনিসগুলো কাজে লাগানোর চেষ্টা করি। ইবাদত তো অবিশ্বাস্য ছিল। অসামান্য প্রচেষ্টা ছিল তার। এখানে টেস্ট ম্যাচে আমরা শেষ কয়েকবার ভালো খেলতে পারিনি। আজ আমি এই জয় ভুলে যেতে চাই এবং আমাদের সামনে তাকিয়ে ক্রাইস্টচার্চ ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে। ’

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa