ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ক্রিকেট

‘দল হারলে সমালোচনা হয়, জিতলে কেউ ধন্যবাদও দেয় না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
‘দল হারলে সমালোচনা হয়, জিতলে কেউ ধন্যবাদও দেয় না’

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে পাকিস্তান সিরিজ পর্যন্ত বাংলাদেশ দলের পারফরম্যান্স তলানিতে পৌঁছে গিয়েছিল। যে কারণে ক্রিকেটারদের পাশাপাশি নির্বাচকদের সমালোচনাও করেছেন অনেকেই।

সব সমালোচনা চাপিয়ে এবার নিউজিল্যান্ডের মাটিতে ইতিহাস গড়ে টেস্ট জিতে বাংলাদেশ।

এত বড় অর্জনে সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসায় ভাসাচ্ছেন টাইগারদের। তবে নির্বাচকদের নিয়ে কারও কোনো কৃতজ্ঞতা নেই। এ পর্যন্ত কেউ ধন্যবাদ জানিয়েছেন কিনা, এই প্রশ্নের উত্তরে বুধবার (৫ জানুয়ারি) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন জানান, ‘কেউ এখনও ধন্যবাদ দেয়নি। ’

ধন্যবাদ না জানালেও সমর্থকরা ঠিকই ক্রিকেটারদের পাশাপাশি সমালোচনা করে যান নির্বাচকদেরও। এ ব্যাপারে তাদের খারাপ লাগে কিনা জানতে চাইলে নান্নু জানান, ‘অবশ্যই। তবে সমালোচনা এমনভাবে করুণ যেন ব্যক্তিকেন্দ্রীক না হয়। ’

এছাড়া ক্রিকেট নিয়ে সমালোচনা না করার কথা জানিয়েছেন নান্নু। তরুণ ক্রিকেটাররা এসব সমালোচনায় মানসিকভাবে ভেঙ্গে পড়ে উল্লেখ করে প্রধান নির্বাচক জানান, দেশের ক্রিকেটকে যেন তারা সাপোর্ট করে সবসময়।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa