ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ক্রিকেট

দীর্ঘদিন পর বোলিং অনুশীলনে মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
দীর্ঘদিন পর বোলিং অনুশীলনে মাশরাফি

সব ঠিক থাকলে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে ফের প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছেন মাশরাফি বিন মর্তুজা। তার আগে নিজেকে ঝালিয়ে নিতে বোলিং অনুশীলন করলেন দেশের সফলতম ওয়ানডে অধিনায়ক।

 

রাজনৈতিক কাজে ব্যস্ত থাকায় ক্রিকেটে অনিয়মিত হয়ে পড়েছিলেন মাশরাফি। ফলে দীর্ঘদিন মাঠেও দেখা যায়নি তাকে। অবশেষে আজ বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে দেখা গেল ম্যাশকে। সেখানে হালকা অনুশীলন করার পাশাপাশি শর্ট রানআপে বোলিংও করতে দেখা গেল 'নড়াইল এক্সপ্রেস'কে।  

মাশরাফি যখন বোলিং করছিলেন, অন্যপ্রান্তে ব্যাট করছিলেন টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। একই সময় অনুশীলন করেছেন ওয়ানডে দলের অধিনায়ক ও জাতীয় দলের ওপেনার তামিম ইকবালও। এই তিন 'পাণ্ডব' এবার বিপিএলে খেলবেন ঢাকার হয়ে। তবে আজ তারা দলীয় নয়, ব্যক্তিগতভাবেই অনুশীলনে নেমেছিলেন।  

দুই সপ্তাহ পর থেকে শুরু হবে এবারের বিপিএল। তবে এর আগে আগামী ৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিসিএলের ওয়ানডে ভার্সনের টুর্নামেন্ট। তবে এই টুর্নামেন্টে খেলবেন কিনা তা নিশ্চিত করতে পারেননি মাশরাফি। কারণ ইনজুরি। তার পিঠে একটু ব্যথা আছে, যার পুনর্বাসন চলছে। ব্যথার কারণে পুরো রানআপে বোলিংও করছেন না। তবে বিপিএল দিয়েই মাঠে ফেরার আশা করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa