ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ক্রিকেট

চোট কাটিয়ে কেপটাউন টেস্টে ফিরছেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
চোট কাটিয়ে কেপটাউন টেস্টে ফিরছেন কোহলি

বিরাট কোহলি ছাড়াই জোহানেসবার্গে খেলতে নেমে পরাজয়ের মুখ দেখলো ভারত। তবে এবার মিলছে সুখবর, চোট কাটিয়ে দলে ফিরছেন অধিনায়ক।

কেপটাউন টেস্টে কোহলি মাঠে নামার ইঙ্গিত দিয়েছেন দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

জোহানেসবার্গ টেস্টে সবকিছুই ঠিকঠাক ছিল। কিন্তু ঠিক আগ মুহূর্তে বিরাট কোহলির চোটের খবর পাওয়া যায়। যে কারণে তার বদলে সহ-অধিনায়ক লোকেশ রাহুল দলকে নেতৃত্ব দেয়। আর বদলি ক্রিকেটার হিসেবে দলে সুযোগ পেয়েছিলেন হানুমা বিহারি। তবে কেপটাউন টেস্টে কোহলি ফিরলে দল থেকে বাদ পড়বেন হানুমা।

কোহলির ফেরার ব্যাপারে ম্যাচ শেষে দ্রাবিড় বলেন, ‘আমার মনে হয় সে (কোহলি) পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। শেষ কয়েক দিন ধরে ট্রেনিং করছে। দৌড়ানো শুরু করেছে। নেটে থ্রো ডাউনের সাহায্যে ব্যাট করেছে শেষ দুই দিন। এখন তাকে নিয়ে আমি নামবো। কেপটাউন টেস্টের আগে সে আরও দুইটি নেট সেশন পাবে। তাছাড়া পরবর্তী টেস্ট মাঠে গড়ানোর বাকি আরও চার দিন। আমি আশা করছি, ও (কোহলি) খেলবে। এ ব্যাপারে অবশ্য ফিজ়িওর সঙ্গে এখনও আলোচনা করিনি। কিন্তু ওর সঙ্গে কথা বলে মনে হল, খুব একটা সমস্যা নেই। ’

আগামী ১১ জানুয়ারী কেপটাউনে মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের তৃতীয় টেস্ট খেলতে মাঠে নামবে ভারত। সিরিজে ১-১ সমতায় রয়েছে দুই দল।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa