ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

দ. আফ্রিকাতেও 'বিশ্রাম' দেওয়া হতে পারে সাকিবকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
দ. আফ্রিকাতেও 'বিশ্রাম' দেওয়া হতে পারে সাকিবকে

নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন সাকিব আল হাসান। তবে প্রোটিয়াদের বিপক্ষে সব ম্যাচে তার খেলার সম্ভাবনা কম।

এমনকি সেখানেও তাকে বিশ্রাম দেওয়া হতে পারে; এমনটাই ইঙ্গিত দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

আজ শনিবার বিসিবি কার্যালয়ে সাকিবের সঙ্গে বৈঠক শেষে বিসিবি প্রধান সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন। তার ভাষ্যমতে, আগামীকাল রোববার দক্ষিণ আফ্রিকার উদ্দেশে বিমানে উঠবেন দেশ সেরা অলরাউন্ডার।

পাপন আরও জানিয়েছেন, সফরে ওয়ানডে ও টেস্ট- দুই ফরম্যাটেই খেলার জন্য প্রস্তুত সাকিব। তবে প্রয়োজনে তাকে কোনো ম্যাচে বিশ্রামেও রাখা হতে পারে বলে ইঙ্গিত দিলেন পাপন।

বিসিবি প্রধান বলেন, 'দক্ষিণ আফ্রিকা সফরে সব ম্যাচেই এভেইলেবল সাকিব। আগামীকাল রাতে সে যাচ্ছে দক্ষিণ আফ্রিকায়। এখানে কথা আছে, এমনও হতে পারে সেখানে কোনো ম্যাচে ওকে দলের বাইরেও রাখা হতে পারে। এটা নিয়ে হুলস্থুল করার কিছু নেই। '

এর আগে ৬ মার্চ বিজ্ঞাপনী কাজে দুবাই যাওয়ার আগে সাকিব বলে যান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় সফরে যাবেন না। এতে বেজায় চটে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দেওয়া হয়েছিল।  

তবে আজ বিসিবি প্রধানের সঙ্গে বৈঠক শেষে সাকিব বললেন, 'তিন সংস্করণেই সব সময় দল ডাকলে খেলার জন্য প্রস্তুত থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেওয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল। '

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।