ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

দ. আফ্রিকার প্রাকৃতিক সৌন্দর্যে মন ভালো হয়ে যাবে: সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
দ. আফ্রিকার প্রাকৃতিক সৌন্দর্যে মন ভালো হয়ে যাবে: সাকিব

নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে রাজি হয়েছেন সাকিব আল হাসান। যদিও কিছুদিন আগে মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় সফরে যাবেন না বলে জানিয়েছিলেন তিনি।

তবে এবার বিসিবি সভাপতির সঙ্গে বৈঠক শেষে সফরের ব্যাপারে সম্মতি জানিয়ে তিনি বলেন, দ. আফ্রিকার প্রাকৃতিক সৌন্দর্যে মন ভালো হয়ে যাবে!

আজ শনিবার মিরপুর বিসিবি কার্যালয়ে সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করেন সাকিব। সেই বৈঠক শেষে সাংবাদিকদের পাপন জানান, সাকিব দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছেন। তিনি সেখানে দুই ফরম্যাটেই 'অ্যাভেইলেবল' আছেন। এরপর সাকিবও বলেন, তিনি এই সিরিজে খেলতে চান। দক্ষিণ আফ্রিকার প্রাকৃতিক সৌন্দর্য তাকে সারিয়ে তুলতে পারে বলে মনে করেন এই অলরাউন্ডার।

সাংবাদিকদের সাকিব বলেন, 'কোনো কিছু আসলে এক-দুই দিনে পরিবর্তন করা সম্ভব না। আমি এখন ভালো অবস্থায় আছি। যেহেতু আমি জানি পুরো পরিষ্কার চিত্র আছে আমার সামনে। আর দক্ষিণ আফ্রিকার প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে গেলে হয়তো আরও তাড়াতাড়ি ভালো হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। অনেক সময় হয়তো আপনি যখন ভিন্ন কোনো পরিবেশে যান আপনার মানসিকতাটা অনেক বদল হয়ে যায়। আশা করি সেরকম কিছু হবে ভালোভাবে। এবং দলের জন্য ভালো পারফর্ম করতে পারব। '

এর আগে ৬ মার্চ বিজ্ঞাপনী কাজে দুবাই যাওয়ার আগে সাকিব বলে যান, তিনি মানসিকভাবে বিপর্যস্ত হওয়ায় সফরে যাবেন না। এতে বেজায় চটে যান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে ছুটি দেওয়া হয়েছিল।  

তবে আজ বিসিবি প্রধানের সঙ্গে বৈঠক শেষে সাকিব বললেন, 'তিন সংস্করণেই সব সময় দল ডাকলে খেলার জন্য প্রস্তুত থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেওয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল। '

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।