ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

সীমিত ওভারের সিরিজে ছিটকে গেলেন স্মিথ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
সীমিত ওভারের সিরিজে ছিটকে গেলেন স্মিথ

পাকিস্তানের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে ছিটকে গেলেন স্টিভেন স্মিথ। পুরনো কনুইয়ের ইনজুরিতে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ ও একমাত্র টি-টোয়েন্টিতে খেলা হচ্ছে না এই অস্ট্রেলিয়ান তারকা ব্যাটারের।

অস্ট্রেলিয়ান নির্বাচকরা মনে করেন স্মিথের অনুপস্থিতিতে এই স্কোয়াডে যথেষ্ঠ ব্যাটার আছে। ফলে তার বদলে দলে লেগস্পিনার মিচেল সোয়েপসনকে নেওয়া হয়েছে।

স্মিথ এখন প্যাট কামিন্স, জস হ্যাজেলউড, মিচেল স্টার্ক ও ডেভিড ওয়ার্নারের সঙ্গে দেশে ফিরে যাবেন। যেখানে এরা সবাই দলটির ১-০ ব্যবধানে টেস্ট সিরিজ স্কোয়াডে ছিলেন। এদিকে বিয়ের কারণে সাদা বলের এই সিরিজে নেই গ্লেন ম্যাক্সওয়েলও।

আগামী মঙ্গলবার থেকে দুদল তিন ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠে নামবে। আর একমাত্র টি-টোয়েন্টি হবে ৫ এপ্রিল। পাকিস্তানের রাজনৈতিক ইস্যুর কারণে প্রতিটি ম্যাচ লাহোর থেকে রাওয়ালপিন্ডিতে সরিয়ে নেওয়া হয়েছে।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শেন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, বেন ডরশুইস, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, ট্র্যাভিস হেড, জশ ইংলিস, মার্নাস লাবুশানে, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, মার্কাস স্টোইনিস, মিচেল সোয়েপসন, অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।